তামিমের বাজে আচরণে ম্যাচ বন্ধ

Slider খেলা

 

13_218049

 

 

 

 

 

প্রাইম দোলেশ্বর ইনিংসের সেটি ম্যাচের ১৬তম ওভার। সাকলাইন সজীবের করা চতুর্থ বলটি রাকিবুলের ব্যাট ফাঁকি দিয়ে উইকেটরক্ষকের গ্লাভসে জমা হলে স্টাম্প ভেঙে দেন লিটন দাস। তবে আবাহনী খেলোয়াড়দের সমম্বরে আবেদনে সাড়া দেন নি গাজী সোহেল। এরপরই আম্পায়ারকে ঘিরে ধরেন আবাহনীর খেলোয়াড়রা।

পরের ওভারে অমিত কুমারের বলে রাকিবুলের ছক্কায় আবাহনীর সমর্থকরা গালিগালাজ করতে থাকেন আম্পায়ারদের। তাতে শামিল হন অধিনায়ক তামিমও। এক পর্যায়ে আম্পায়ারদের মারতে উদ্যত হয় আবাহনীর অফিসিয়াল ও উদ্ধত সমর্থকরা।

সে ওভারের পরেই মাঠ থেকে বের হয়ে যান দু্ই আম্পায়ার। এখন পর্যন্ত খেলা বন্ধ রয়েছে। এর আগে বিকেএসপির তিন নম্বর ভেন্যুতে সুপার লিগের প্রাইম দোলেম্বরের বিপক্ষে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমে ১৯১ রান করে আবাহনী। দলের হয়ে সর্বোচ্চ ৭১ রান করেন নাজমুল হোসেন শান্ত।

এছাড়া লিটন দাসের ব্যাট থেকে আসে ৪৮ রান। ১৯ রানের মধ্যে দুই ওপেনাকে হারায় আবাহনী। দুটি উইকেটই নেন আল আমিন হোসেন। শান্ত ও লিটন দাস মিলে ইনিংস গড়ায় মনোযোগী হন। এই জুটি স্কোরবোর্ডে ৮৩ রান যোগ করেন। দলীয় ১০২ রানে আউট হন লিটন।

এরপর বাকি ব্যাটসম্যানরা কেবল যাওয়ঙা করতে থাকলে ৪২.৪ ওভারে অলআউট হবার আগে ১৯১ রান করেন তামিম-সাকিব বাহিনী। ১৯ রান করেন সাকলাইন সজীব এছাড়া ১৮ রান করেন সাকিব আল হাসান। দোলেশ্বরের আল আমিন হোসেন ও সানজামুল ইসলাম নিয়েছেন তিনটি করে উইকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *