এই মুহূর্তে নির্বাচন হলে আ. লীগ ২০টির বেশি আসন পাবে না : আসাদুজ্জামান রিপন

Slider গ্রাম বাংলা জাতীয় ফুলজান বিবির বাংলা রাজনীতি

203254ripon

এই মুহূর্তে নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন হলে আওয়ামী লীগ ২০টির বেশি আসন পাবে না বলে দাবি করেছেন বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। আজ রবিবার বিকেলে পটুয়াখালীর সার্কিট হাউস রোডের সুরাইয়া ভিলায় জেলা বিএনপি আয়োজিত এক কর্মিসভায় তিনি এ মন্তব্য করেন রিপন।

আসাদুজ্জামান রিপন বলেন, এই যে মানুষের বঞ্চনাবোধ জাতীয় সংসদ থেকে শুরু করে সিটি করপোরেশন, ইউনিয়ন পরিষদ নির্বাচনেও যদি মানুষকে ভোট দিতে দেওয়া না হ্য়, জনগণ যদি তাঁদের বাছাই করা প্রার্থীদের নিজেরা নির্বাচিত করতে না পারেন, তাহলে শেখ হাসিনা, আওয়ামী লীগ সরকারকে আমরা স্মরণ করিয়ে দিতে চাই। এক, জনগণ জাতীয় সংসদে ভোট দিতে পারেনি। দুই, সিটি করপোরেশনে ভোট দিতে পারেনি। তিন, পৌর নির্বাচনে ভোট দিতে পারেনি।

তিনি আরো বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি ভোট দিতে না পারে অর্থাৎ জনগণের চারটি ভোট কিন্তু আপনার সরকার হরণ করেছে। জনগণ চারগুণ ভোট বেশি দিয়ে সরকারকে পরাজিত করবে।

জেলা বিএনপির সভাপতি আলতাফ হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মিসভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, আবদুল আউয়াল খানসহ জেলার নেতারা।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *