৭০তম জন্মদিনে বিয়ে

Slider বিনোদন ও মিডিয়া

 

bg_kabir_bedi_726999156

 

 

 

 

নিজের ৭০তম জন্মদিনে অতিথিদের চমকে দিলেন বলিউড অভিনেতা কবির বেদি। দীর্ঘদিনের সঙ্গী ৪২ বছর বয়সী পারভীন দুসাঞ্জকে বিয়ে করেছেন তিনি। ৯ বছর ধরে একসঙ্গে আছেন কবির বেদি ও পারভীন।

আলীবাগে সোনি ও দীপক আগারওয়ালের অট্টালিকায় সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা। অথচ অতিথিরা জন্মদিন উদযাপনের জন্যই গিয়েছিলেন সেখানে। হাজির হওয়ার পর সবাই দেখেন, এ যে বিয়ের আয়োজন!

কবির বেদি ও পারভীন গত ১৪ জানুয়ারি গুরুদোয়ারায় গিয়েছিলেন আশীর্বাদ নিতে। পরদিন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে এক হয়েছে তাদের চার হাত। এখানে তারকাদের মধ্যে ছিলেন বলিউড অভিনেতা আফতাব শিবদাসানি। কবির বেদির কন্যা বলিউড অভিনেতা পূজা বেদি ছিলেন না বিয়েতে। তিনি এ বিয়েতে মোটেই খুশি নন। টুইটারে পূজা লিখেছেন, ‘সব রূপকথায় একজন করে ডাইনি অথবা শয়তান সৎ মা থাকে! আমারও এসেছে!’

কবির বেদির জন্মদিনের অনুষ্ঠানটি হয়েছে শনিবার (১৬ জানুয়ারি)। এদিন একসঙ্গে বিবাহোত্তর সংবর্ধনাও হয়ে গেছে। এখানে সংগীত পরিবেশন করতে দিল্লি থেকে এসেছিলো একটি সুফি ব্যান্ড।

এর আগে তিনবার বিয়ে করেছিলেন কবির বেদি। তার প্রথম স্ত্রী মডেল-ওডিসি নৃত্যশিল্পী প্রতিমা বেদি বেঁচে নেই। পূজা ও সিদ্ধার্থ প্রতিমারই মেয়ে। পরে তিনি ঘর বাঁধেন ব্রিটিশ ফ্যাশন ডিজাইনার সুসান হামফ্রেসের সঙ্গে। সুসানই হলেন অ্যাডামের মা। এরপর টিভি ও রেডিও উপস্থাপিকা নিকি বেদির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন কবির। সবার সঙ্গেই তার বিচ্ছেদ হয়েছে।

কবির বেদি ভারত, যুক্তরাষ্ট্র ও ইউরোপের অনেক দেশের মঞ্চ, টিভি ও চলচ্চিত্রে দাপটের সঙ্গে কাজ করেছেন। ‘তাজমহল: অ্যান এটারনাল লাভ স্টোরি’তে (২০০৫) সম্রাট শাহজাহান চরিত্রে তার অভিনয় বিখ্যাত। হলিউডে জেমস বন্ড সিরিজের ‘অক্টোপাসি’ (১৯৮৩) ছবিতে নেতিবাচক চরিত্রে দেখা গেছে তাকে। ইতালিতেও তিনি অনেক জনপ্রিয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *