শ্রীপুরে উৎসব মূখর পরিবেশে বই বিতরণ

Slider শিক্ষা

received_1741993309378481

 

 

 

 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রত্যকটি প্রার্থমিক ও মাধ্যমিক স্কুল গুলোতে উৎসব মূখর পরিবেশে বই বিতরণ করেছেন স্কুল শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা, বাদ পরেনি মাদ্রাসা গুলোতেও।

আনন্দ মূখর পরিবেশে বই বিতরণ করেন, শ্রীপুর প্রাইলট উচ্চ বিদ্যালয়, মাওনা বহুমূখী উচ্চ বিদ্যালয়,গাজীপুর উচ্চ বিদ্যালয়, ধনুয়া উচ্চ বিদ্যালয়, রাজাবাড়ী উচ্চ বিদ্যালয়, হাজ্বী ছোট কলিম উচ্চ বিদ্যালয় তেলিহাটি উচ্চ বিদ্যালয় ও অন্যান্য স্কুল গুলোতেও চলে।

বই বিতরণ কালে হাজ্বী ছোট কলিম উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল হান্নান সজল মাস্টার সাংবাদিকদের বলেন, বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বই বিতরণ করতে পেরে খুভ আনন্দ হচ্ছে। এবং অবিভাবকরাও নিজেদের সন্তানের কাছে বই দেখে খুভ খুশি হয়েছে। এবং এই ধারা অব্যাহত থাকলে লেখা পড়ায় দেশ আরও এগিয়ে যাবে বলে আশা করেন তিনি।
গাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি মোতাহার হোসেন খান বলেন, দেশ নতুন দ্বারায় চলচ্ছে এবং উৎসব মূখর পরিবেশে বই বিতরণ শেষ হল।

শ্রীপুর উপজেলা শিক্ষা অফিসার জানান, মানানীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনা প্রার্থমিক ও মাধ্যমিক শিক্ষাপুস্তুক শুভ অদ্বোধন কারার পর পরিই সারা দেশে একযুগে বই বিতরণ শুরু করা হয়। শ্রীপুরের বিভিন্ন অঞ্চলের স্কুল গুলোতে গত কয়েকদিন আগেই বই হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *