আলহাজ্ব আবুল এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হাসানাত আবদুল¬াহ্র সাথে আগৈলঝাড়া প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

বরিশাল

Photo- Agailjhara- 1

 

 

 

 

 

 

 
অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
‘মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনায় জাতির বিবেক জাগ্রত করে দেশ গড়ার কাজে সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে
। সাংবাদিকরা জাতির বিবেক। তাদের কাছে জাতি বস্তুনিষ্ঠ সংবাদ আশা করে। একজন সৎ সাংবাদিক তার লেখনীর মাধ্যমে দেশের রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভুমিকা রাখতে পারে।’ শুক্রবার বিকেলে স্থানীয় সরকার, পল¬ী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল¬াহ এমপি’র সাথে আগৈলঝাড়া প্রেস ক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।
আলহাজ্ব আবুল হাসানাত আবদুল¬াহ্র সেরালস্থ বাসভবনের হলরুমে আগৈলঝাড়া প্রেসক্লাবের ২০১৬ সনের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় এমপি হাসানাত নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। মতবিনিময় সভায় এমপি সাংবাদিকদের বিভিন্ন সমস্যার কথা ধৈয্য সহকারে শোনেন। এসময় তিনি বিভিন্ন সমস্যা সমাধানসহ এক সপ্তাহের মধ্যে প্রেসক্লাবের নিজস্ব ভবন নির্মানের প্রতিশ্র“ত পুনর্ব্যক্ত করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবি রনজিৎ কুমার সমদ্দার, স্থানীয় সরকার, পল¬ী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিব মো. খায়রুল বাশার, প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি অপূর্ব লাল সরকার, সাধারণ সম্পাদক তপন বসু, সহ-সভাপতি কেএম আজাদ রহমান, কোষাধ্যক্ষ শামীমুল ইসলাম শামীম, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, তথ্য ও প্রচার সম্পাদক জয় রায়, নির্বাহী সদস্য ওয়াসিম ভূঁইয়া সেলিম, মো. সাইফুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *