সৈয়দপুরে ৬০ হাজার টাকাসহ প্রার্থীর ভাই আটক

Slider জাতীয়

 

 

2015_09_05_17_28_46_RN01gDhITf5h6ffhJplJSdSoDvgmhj_original

 

 

 

 

 

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচন চলাকালে অর্থ বিতরণের সময় ৬০ হাজার টাকাসহ এক কাউন্সিলর প্রার্থীর ভাইকে আটক করেছে পুলিশ। একইসঙ্গে আচরণবিধি লঙ্ঘনের দায়ে আরও তিনজনকে আটক করা হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার ঘণ্টা কয়েক পর তাদের আটক করা হয়। টাকাসহ আটক ব্যক্তি হলেন ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবিদ হোসেন লাড্ডানের ভাই পাপ্পু (৩৫)। তবে বাকি তিনজনের পরিচয় জানা যায়নি।

এদিকে, এই খবরের মধ্যেও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে সৈয়দপুরে। সকাল ৮টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

পৌরসভার ৩২টি ভোটকেন্দ্রের ১৯টি ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্রে অতিরিক্ত নিরাপত্তা বলয় গড়ে তুলেছে আইন-শৃঙ্খলা বাহিনী। টহলে রয়েছে ৠাব ও বিজিবি।

শহরের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, আদর্শ বালিকা বিদ্যালয়, নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মিস্ত্রীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রহমতুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাইলট বালিকা বিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটারদের উপস্থিতি সন্তোষজনক। দুপুরের পর ভিড় বাড়বে বলে জানিয়েছেন প্রিজাইডিং অফিসাররা।

পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন  জানান, তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। অপরদিকে বিএনপির মেয়র প্রার্থী অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার জানান, যে পরিবেশে ভোটগ্রহণ চলছে, এভাবে ভোট হলে জয়-পরাজয় যাই হোক, তিনি মেনে নেবেন।

রিটার্নিং অফিসার জিলহাস উদ্দিন শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। এখনও কোনো অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *