কাউসারের বাড়িতে খোঁড়া হচ্ছে সারিবদ্ধ ৫টি কবর

Slider ফুলজান বিবির বাংলা

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় একই পরিবারের ৫ জন নিহত হয়েছেন। নিহতদের গ্রামের বাড়ি শাহবাজপুরের সৈয়দ বাড়িতে চলছে শোকের মাতম। নিহতদের লাশগুলো নিয়ে বাড়ির উদ্দেশে শুক্রবার (১ মার্চ) দুপুরে রাজধানী থেকে অ্যাম্বুলেন্স রওনা দিয়েছে।

শুক্রবার বিকেলে বাদ আসর শাহবাজপুরে পারিবারিক কবরস্থানে মৃতদের দাফনের কথা রয়েছে।

নিহতরা হলেন- জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের আবুল কাসেমের ছেলে সৈয়দ মোবারক হোসেন কাউসার (৫০), তার স্ত্রী স্বপ্না (৩৫), মেয়ে কাশফিয়া (১৭), আরেক মেয়ে নূর (১৩) ও ছেলে আব্দুল্লাহ (৭)। তারা রাজধানীর মধুবাগ এলাকায় বসবাস করতেন।

নিহত কাউসারের চাচাতো ভাই সৈয়দ আবুল ফারাহ তুহিন জানান, মাত্র দেড় মাস আগে ইতালি থেকে দেশে ফেরেন সৈয়দ মোবারক হোসেন কাউসার। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে পরিবারের সদস্যদের নিয়ে রেস্টুরেন্টে খাবার খেতে যান তিনি। সেখানে দগ্ধ হয়ে সৈয়দ কাউসার, তার স্ত্রী স্বপ্না, মেয়ে কাশফিয়া, মেয়ে নূর, ছেলে আব্দুল্লাহ নিহত হন। মর্মান্তিক এই মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তিনি জানান, বাদ আসর জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। গোরস্থানে একই সারিতে ৫ জনের জন্য কবর খোড়া হচ্ছে। বাড়িতে নিয়ে আসা হয়েছে ৫টি খাটিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *