আমি স্বপরিবারে নিরাপত্তাহীনতায়

Slider গ্রাম বাংলা
Exif_JPEG_420

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: আমাকে ও আমার স্ত্রী সন্তানকে প্রচারণাকালে একাধিকবার অবরুদ্ধ করা হয়েছে। আমার প্রচারণায় হামলা হয়েছে। আমার পোস্টারে আগুন দেয়া হয়েছে। আমি এখন খোলামেলা প্রচারণা করতে পারছি না। আমি স্বপরিবারে নিরাপত্তাহীনতায়। আমি আমার পরিবার ও নেতা-কর্মীদের নিরাপত্তা চাই।

আজ মঙ্গলবার( ০২ জানুয়ারী) বেলা দেড়টায় টঙ্গীর মিল গেট এলাকায় হামিম গ্রুপের শ্রমিকদের মাঝে প্রচারণা শেষে প্রস ব্রিফিং করে গাজীপুর-২ ( সদর -টঙ্গী) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন। তিনি তার প্রচারণায় হামলার জন্য নৌকা প্রতীকের সমর্থকদের দায়ী করেন।

সাইফুল ইসলাম বলেন, আমাকে চেরাগালী ও এরশাদ নগরে অবরুদ্ধ করা হয়েছে। আমার স্ত্রী সন্তান প্রচারণা করতে পারছে না। যেখানেই যাচ্ছে অবরুদ্ধ করা হচ্ছে। একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য সমতল মাঠ দরকার। তিনি সকলের জন্য সমতল মাঠ তৈরীর আহবান জানিয়ে তার পরিবার ও কর্মী সমর্থকদের নিরাপত্তা দাবী করেন।

এ বিষয় নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলের চাচা গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি মতিউর রহমান মতি বলেন, অভিযোগ মিথ্যা। নৌকার কেউ হামলা করে না। নৌকা চায় একটি সুন্দর ভোট। ষড়যন্ত্র করে নৌকার বিরুদ্ধে অপপ্রচার করছে স্বতন্ত্র প্রার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *