সরকার কথা না রাখলে দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত : জিএম কাদের

Slider রাজনীতি

শেষ পযন্ত নিবাচনের পরিবেশের বিষয়ে সরকার কথা না রাখলে নিবাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন জাতীয় পাটির চেয়ারম্যান জিএম কাদের।

মঙ্গলবার (২ জানুয়ারী) রাতে নিজ নিবাচনী এলাকা রংপুরের পানবাজার মাঠে পথসভায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, কেউ এককভাবে এটা করতে পারেন না। জাতীয় পাটির যারা দলকে না জানিয়ে প্রেসের সামনে বিভিন্ন ধরনের কথা বলে নিবাচন থেকে সরে দাড়াচ্ছে। তাদের বিরুদ্ধে দলীয় শৃঙখলা ভঙ্গের অভিযোগে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় দলটির ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসীর, সাংগঠনিক সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, নিবাহী সদস্য লোকমান হোসেন ও হাসানুজ্জামান নাজিম, সদর উপজেলা আহবায়ক মাসুদ নবী মুন্নাসহ নেতৃ্বৃন্দ উপস্থিত ছিলেন।

জিএম কাদের বলেন, রংপুরের মানুষ লাঙ্গলকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবে, কারণ আমি রংপুরের মানুষ। এখানে আমার শেশব, কৈশর, যৌবন কেটেছে। আমাদের দলের প্রতিষ্ঠাতা এরশাদের পাশে ছিলেন আপনারা। তিনি নেই, এখন আমার পাশে লাঙ্গলের পাশে থাকবেন আপনারা। আমি জয়ী হলে রংপুরের উন্নয়ন নিশ্চিতের পাশাপাশি আপনাদের কথা সংসদ এবং সংসদের বাইরে তুলে ধরবো।

পরে তিনি সদর উপজেলার বিভিন্ন বাজারে পথসভায় বক্তব্য রেখে লাঙ্গলের ভোট চান।

রংপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী প্রত্যাহার করে নিয়েছে দলটি। এখানে জাতীয় পার্টি ছাড়াও বাংলাদেশ কংগ্রেস, এনপিপি, জাসদ ও একজন ট্রান্স জেন্ডার প্রার্থী ভোটের মাঠে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *