টঙ্গীতে ট্রাক প্রতীকের গাড়ি ভাংচূরের অভিযোগ, নৌকার ২২ কর্মীর নামে থানায় মামলা

Slider বাংলার মুখোমুখি

Exif_JPEG_420

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীর এরশাদ নগরে প্রচারণায় সময় ইটপাটকেল নিক্ষেপ করে ট্রাক প্রতীকের চারটি গাড়ি ভাংচূরের অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার(২ জানুয়ারী) রাতে ট্রাক প্রতীকের সমন্বয়কারী কাজীম উদ্দিন কাজী এই অভিযোগ করেন।

কাজীম উদ্দিন কাজী জানান, সোমবার(১ জানুয়ারী) রাতে টঙ্গীর শেষ পথসভা হয় এরশাদ নগরে। সভা শেষে ফেরার পথে নৌকা প্রতীকের সমর্থক জনৈক ইমান আলীর নেতৃত্বে কয়েক ব্যক্তি আমাদের গাড়ি বহরে হামলা করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে আমার গাড়ি সহ বহরে থাকা চারটি গাড়ির গ্লাস ভেঙ্গে যায়। একটি ইট ট্রাক প্রতীকের প্রধান সমন্বয়কারী গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের গাড়িতেও লাগে। এর আগে তিস্তার গেট এলাকায় ছাত্রলীগের একটি গ্রুপ আমাদের উপর হামলার চেষ্টা করে।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

টঙ্গীতে নৌকার ২২ কর্মীর নামে থানায় মামলা

৩১ ডিসেম্বর বিকেলে পোস্টার ছেঁড়া নিয়ে টঙ্গীতে নৌকা ও ট্রাক প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় ৭ জনকে সনাক্ত ও ১৫ জনকে অজ্ঞাত উল্লেখ করে ২২ জন নৌকা সমর্থকের নামে একটি নিয়মিত মামলা হয়েছে।

সোমবার( ০১ জানুয়ারী) রাতে টঙ্গী পশ্চিম থানায় এই মামলা হয়। ট্রাক প্রতীকের আহত কর্মী লাল চান মিয়ার স্ত্রী রুনা আক্তার বাদী হয়ে এই মামলা করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মামলার এজাহার নামীয় আসামীরা হলেন, মোঃ পলাশ (২০), মোঃ শরিফ (৪৮), ইসতি (৩২), মোঃ রাসেল (৪২), শ্যামল (২৮), মোঃ জুয়েল (৪২), হাসু (৪২)। সর্ব সাং- সান্দারপাড়া ৫৭নং ওয়ার্ড, থানাঃ টঙ্গী পশ্চিম, গাজীপুর মহানগর, গাজীপুর।
টঙ্গীর ৫৭ নম্বর ওয়ার্ডের তুরাগ নদীর পাড়ে সান্দার পাড়া নামক স্থানে নৌকা ও ট্রাক প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের আটজন আহত হয়। রবিবার (৩১ ডিসেম্বর) বিকাল চারটায় দিকে তুরাগ নদীর পাড়ে ভরান মাজার বস্তির সান্দার পাড় এলাকায় এই ঘটনা ঘটে।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ ( ওসি) সাখাওয়াত হোসেন বলেন, মামলা হয়েছে। আাসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *