আমার স্বামীকে একটি ভোট দিবেন

Slider ফুলজান বিবির বাংলা


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: স্বতন্ত্র প্রার্থী এবার স্বপরিবারে প্রচারণার মাঠে। মিলছে ভোটারদের সাড়াও। পথ সভায় প্রার্থী ও সন্তান নিয়ে হাজির প্রার্থীর স্ত্রী ভোটারদের কাছে বললেন, আমার স্বামীকে ঈগল প্রতীকে একটি ভোট দিবেন।

সোমবার(২৬ ডিসেম্বর) টঙ্গীতে ভোটের মাঠে দেখা গেলো এই দৃশ্য।

গাজীপুর-২ (সদর-টঙ্গী) আসনে সাড়ে সাত লাখ ভোটারের মধ্যে অর্ধেক নারী ভোটার। এই নারী ভোটার সহ পুরুষ ভোটারদের মন জয় করতে প্রার্থীরা এখন মাঠে। ৯ জন প্রার্থীর মধ্যে তিনজন হেভিওয়েট প্রার্থীদের স্ত্রীরা এখন ভোটের মাঠে প্রচারণায় ব্যস্ত সময় অতিবাহিত করছেন। হেভিওয়েট তিন প্রার্থী হলেন নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেল, ঈগল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম ও ট্রাক প্রতীকের প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন। এই তিন প্রার্থীর স্ত্রীরা মাঠে এসেছেন তবে ঈগল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম ভোটের মাঠে নেমেছেন স্বপরিবারে। নিজে স্ত্রী সন্তান নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। কখনো স্বপরিবারে খোলা জীপে হাত নেড়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করছেন। কখনো পথ সভায় পরিবারের সবাই বক্তব্য দিচ্ছেন। আবার ঘরে ঘরে গিয়েও ভোট চাইছেন। প্রচারণার সময় প্রার্থীর স্ত্রী মাহফুজা খানম দিপা বলছেন, আমার স্বামীকে ঈগল প্রতীকে একটি ভোট দিবেন। আবার মিডিয়ায় সাক্ষাৎকার দিয়েও স্বামীর জন্য ভোট চাইছেন স্ত্রী।

ঈগল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলামের স্ত্রী মাহফুজা খানম দিপা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ করেছেন। এখন স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করছেন। আমার স্বামী একজন তরুন প্রার্থী। জন্মের পর থেকেই তিনি জাতির জনকের আদর্শে লালিত। বর্তমানে তিনি গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্ব দিয়েছেন। আওয়ামীলীগের তিনি একজন আদর্শবাদী কর্মী। তাই যুবকদের অগ্রাধিকার দিয়ে জাতির জনকের কন্যা যে অভিযান শুরু করেছেন, আমরা সেই কাফেলায় শরীক হলাম। আমার স্বামীকে ভোট দিলে তিনি দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে তারুণ্যের শক্তি দিয়ে ভিশন ৪১ বাস্তবায়নে সক্রিয়ভাবে কাজ করতে পারবেন। গাজীপুর ও টঙ্গীকে স্মার্ট এলাকা ঘোষণা করতে আমরা ঈগল প্রতীকে ভোট চাই। একমাত্র আমার স্বানীকে ঈগল প্রতীক ভোট দিলেই স্মার্ট গাজীপুর -২ গঠন সম্ভব।

সাধারণ ভোটাররা বলছেন, আগে প্রার্থী ও স্ত্রীদের প্রচারণায় দেখেছি। স্বপরিবারে স্ত্রী সন্তান এক সাথে প্রচারণা দেখিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *