টঙ্গীতে ম্যাজিস্ট্রেটের হস্তক্ষেপে সহাবস্থানে নৌকা ও ট্রাক

Slider গ্রাম বাংলা

Exif_JPEG_420

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীর টিএন্ডটি কলোনী মসজিদের সামনে ট্রাক প্রতীকের পথসভা। সভা মঞ্চের পিছনে নৌকা প্রতীকের অফিস। ম্যাজিস্ট্রেট এসে ট্রাকের একটি পর্দা খুলে দিয়ে বলে গেলো ট্রাকের সভা শুরু হলে পর্দা লাগিয়ে নিয়েন। তারপর থেকে নৌকার অফিসে নৌকার কর্মী আর দরজার সামনে ট্রাকের সভা। অনেকে এটাকে বলেছেন সম্প্রীতির বন্ধনে নৌকা ও ট্রাকের সহঅবস্থান।

মঙ্গলবার(২৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টায় টঙ্গীর ৪৭ নম্বর ওয়ার্ডের টিএন্ডটি এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, টঙ্গী- কালিগঞ্জ সড়কের পাশে টএন্ডটি এলাকায় ট্রাক প্রতীকের সমর্থনে একটি সভা আহবান করা হয়। এই খবরে পথ সভাস্থলের সম্ভাব্য সভামঞ্চের পিছনে একটি রুমে পোস্টার লাগিয়ে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস করা হয়।

এদিকে নৌকার অফিসের সামনে ট্রাক প্রতীকের পথসভা মঞ্চ তৈরী করায় নৌকার অফিসের দরজা ট্রাকের ব্যানারে ঢেকে যায়। বিষয়টি নৌকার পক্ষ থেকে প্রাশাসনকে জানালে পুলিশ সহ উপস্থিত হন নির্বাহী ম্যাজিস্ট্রেট। ম্যাজিস্ট্রেট এসে নৌকার অফিসের সামনে ট্রাকের ব্যানার খুলে দিয়ে যান। এবং নৌকা ও ট্রাকের লোকজনকে বলে যান, ট্রাকের পথসভা শুরু হলে আবার পর্দা লাগিয়ে দিবেন। এরপর থেকে নৌকার অফিসে নৌকার লোকজন ও নৌকার অফিসের সামনে ট্রাকের কর্মী সমর্থকরা সহাবস্থান করে।

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত কাজীম উদ্দিন কাজী নামে একজন দর্শক বলেন, আমরা এমনি চাই। ঝগড়া না হউক।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না রহমার য্যোতি বলেন, জরিমানা করলাম না। মিলেমিশে থাকেন।

এর আগে একটি রেস্টুরেন্টে ট্রাক প্রতীকের সভায় খাওয়া দাওয়া করানোর কারণে আয়োজক ও রেস্টুরেন্টকে ৭০ হাজার টাকা জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *