লাল শাড়িতে শ্বশুর বাড়ি সাদা কফিনে বাবার বাড়ি

Slider টপ নিউজ

ব্রাহ্মণবাড়িয়া:মাত্র চার দিন আগে লাল বেনারসি শাড়িতে নববধূ সেজে শ্বশুর বাড়ি গিয়েছিলেন শারমিন (২৩)। কিন্তু বাবার বাড়ি ফিরলেন সাদা কফিনে মুড়িয়ে। শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার লাইসকা বিলে নৌকাডুবিতে মৃত্যু হয় তার।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়ার তরুণী শারমিন আক্তার (২৩)। মাত্র চার দিন আগে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজারের জহিরুল ইসলামের সাথে বিয়ে হয় তার।

শুক্রবার স্বামী ও দেবরসহ চারজন নিয়ে বাবার বাড়িতে আসার কথা ছিল তার। স্বামীকে নিয়ে বিকেল সাড়ে ৪টায় চম্পকনগর থেকে নৌকাযোগে রওনা হন শারমিন। কিন্তু যাত্রা সম্পন্ন করতে পারেনি তিনি। বাবার বাড়ি পৌঁছার আগেই নৌকাডুবিতে মৃত্যু হয় তার। তবে প্রাণে বেঁচে যান শারমিনের স্বামী জহির।

শারমিনের ভাই আলমগীর জানান, শারমিনের সাথে তার স্বামী, দেবরসহ চারজন আমাদের বাড়ি আসার জন্য নৌকায় করে রওনা দিয়েছিল। নৌকাডুবিতে ভগ্নিপতিসহ অন্যরা তীরে উঠতে পারলেও আমার বোনে ফেরেনি। রাতে তার লাশ হাসপাতালে পাই। সকালে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে বালুর ট্রলারের ধাক্কায় বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় মোট ২২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শনিবার সকালে বিজয়নগর থানায় একটি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *