রাজধানীতে ১০ মিনিটের ব্যবধানে ২ বাসে আগুন

Slider বাংলার মুখোমুখি


বিএনপি-জামায়াতের চতুর্থ দফা অবরোধের আগের রাতে ঢাকায় দু’টি বাসে আগুন দিয়েছে অবরোধ দুর্বৃত্তরা।

শনিবার (১১ নভেম্বর) রাত ৮টা ২০ মিনিটে নটর ডেম কলেজের সামনে লাল সবুজ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে এবং এর ১০ মিনিট পর গাবতলী বাসস্ট্যান্ডের সামনে গাবতলী এক্সপ্রেস পরিবহনের (৮ নং) একটি বাসে আগুন দেয়া হয়।

ফায়ার সার্ভিস জানিয়েছে, রাত ৮টা ২০ মিনিটে নটরডেম কলেজের সামনে লাল সবুজ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দু’টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে রাত সাড়ে ৮টায় গাবতলী বাসস্ট্যান্ডের সামনে গাবতলী এক্সপ্রেস পরিবহনের (৮ নং) একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় অবরোধ সমর্থকরা। খবর পেয়ে কল্যাণপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে রোববার থেকে সারা দেশে আবারো ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এর আগে গত ২৯ অক্টোবর একদিনের হরতাল ও দুই দফায় ৫ দিনের অবরোধ কর্মসূচি শেষে ৮ নভেম্বর থেকে আবারো শুরু হয় বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ। সারা দেশে তৃতীয় দফায় বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি শেষ হয় শুক্রবার (১০ নভেম্বর) ভোর ৬টায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *