সিলেট মহানগর যুবলীগের আনন্দ র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রা

Slider সিলেট


হাফিজুল ইসলাম লস্করঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১’তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে সিলেটে পালিত হয়েছে। শনিবার (১১ নভেম্বর) দুপুর ২টায় সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সামন থেকে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে আনন্দ র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রা নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর চৌহাট্টা পয়েন্টে এসে শেষ হয়। আনন্দ র‌্যালির পূর্বে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং প্রতিষ্ঠা বার্ষিকীর সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, ১৯৭২ সালের এই দিনে এশিয়া মহাদেশের প্রথম ও সর্ববৃহৎ এ যুব সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। তিনি সিলেট মহানগর যুবলীগকে ধন্যবাদ ও কৃজ্ঞতা জানিয়ে বলেন, দেশ ও সমাজের ভবিষ্যতের রূপকার হবে এই যুবলীগ, আগামীতেও অতীতের ন্যায় সিলেট মহানগর যুবলীগ রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার প্রহরী হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সিলেট মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ, ৪২টি ওয়ার্ড যুবলীগের বিপুল সংখ্যক নেতকর্মীরা আনন্দ র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রায় সিলেট জেলা প্রশাসক মাঠে ব্যানার, ফেষ্টুনসহ মিছিলে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *