মহাসড়কে পুলিশ বক্সের সামনে রাজনৈতিক প্রশিক্ষণ!

Slider বিচিত্র

Exif_JPEG_420

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: আজ রবিবার বেলা ১২টা। টঙ্গী স্টেশন রোডে পুলিশ বক্সের সামনে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের পাশে প্রশিক্ষণ চলছে। উঠতি বয়সের প্রায় একই বয়সী ২০/২৫ জন ছেলে (বয়স ১৫ থেকে ২০ হবে) প্রশিক্ষণ নিচ্ছে। দুই জন লোক (বয়স ২৫ থেকে ৩০ বছর) ছেলেদের প্রশিক্ষণ দিচ্ছেন। আওয়ামীলীগের দলীয় নানা স্লোগান শেখানো হচ্ছে। দুই জন লোক এদের প্রশিক্ষণ দিচ্ছেন আর এই দৃশ্য ভিডিও করছেন আরেকজন।

রাজপথে মিছিল করে যেমন প্রধান নেতা ব্যানারের সামনে থেকে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান ঠিক তেমন করে চলছে এই প্রশিক্ষণ। বেশ কিছু সময় প্রশিক্ষণ শেষে চা নাস্তা করিয়ে বিদায় করা হয় ছেলেদের। সবাই চলে গেলেও থেকে যায় প্রশিক্ষণ দেয়া দুই নেতা। প্রশিক্ষণ নেয়া ছেলেদের অনেকেই বলেছে, তারা লেখা পড়া করে না। মাঠে ময়দানে ঘুরে বেড়ায় তারা।

নেতৃত্ব শেখানো একজন নাইম হাসান। তিনি নিজেকে যুবলীগের সমর্থক পরিচয় দিয়ে বলেন, টঙ্গীর ৪৬ নং ওয়ার্ডে তিনি বসবাস করে রাজনীতি করেন। নিজে যুবলীগের বড় নেতা হওয়ার জন্য কর্মী তৈরি করে প্রশিক্ষণ দিচ্ছেন বলে জানালেন।

নেতৃত্ব শেখানো আরেকজন টঙ্গীর ৪৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সমর্থক ইকরামুল হাসান শোভন।

শোভন জানান, নেতৃত্ব দেয়ার প্রশিক্ষণ দিচ্ছি। এদের ঠিকমত তৈরী করে রাজপথে নামাব। আর ভালো কর্মী তৈরি করে নিজেও বড় নেতা হতে পারব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *