শ্রীপুরে ৩৬(ছত্রিশ) কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১

Slider গ্রাম বাংলা


শ্রীপুর প্রতিনিধঃ গাজীপুরের শ্রীপুরে ৩৬(ছত্রিশ) কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কাওরাইদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১ পোড়া বাড়ী শাখার কোম্পানী কমান্ডার মেজর মো. ইয়াসির আরাফাত হোসেন প্রেস বিফ্রিং বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তারকৃত নাজিম উদ্দিন(৩৪) শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

মেজর ইয়াসির আরাফাত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ময়মনসিংহ থেকে একটি বড় মাদকের চালান শ্রীপুর থানার কাওরাইদ এলাকায় এসেছে। উক্ত সংবাদের ভিত্তিতে কাওরাইদ সোনাব এলাকার কফিল উদ্দিনের পানের দোকানের সামনে কাওরাইদ-জৈনা বাজার রাস্তার উপর অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে উক্ত মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩৬ (ছত্রিশ) কেজি গাঁজা, ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জব্দকৃত গাঁজার মুল্য প্রায় ৪,৩২,০০০/- (চার লক্ষ বত্রিশ হাজার) টাকা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে আশ-পাশের এলাকায় পাইকারী ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে, আসামীকে শ্রীপুর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *