গাংনীতে ঘুমন্ত বৃদ্ধকে গলাকেটে হত্যা

Slider বাংলার মুখোমুখি


গাংনী (মেহেরপুর): গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে ঘুমন্ত অবস্থায় মনোরুদ্দীন (৬৫) নামের এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৫ সন্তানের জনক মনোরুদ্দীন কল্যাণপুর গ্রামের কালিতলা পাড়ার মৃত নিহার ফকিরের ছেলে। নিহত মনোরুদ্দীন পেশায় একজন লাঙ্গল তৈরীর কারিগর। এ ঘটনা জিজ্ঞাসাবাদের জন্য নিহত মনোরুদ্দীনের বড় ছেলে সিফাতুল্লাহ (৩৭), প্রতিবেশী সানাউল্লাহর ছেলে মুকুল হোসেন (৩০) ও আবদুল মজিদের ছেলে কাবের আলীকে (৩৫) থানা নেয়া হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ২টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মনোরুদ্দীনের বড় ছেলে সিফাতুল ইসলাম জানান, আমি রাতে ঘরের ছাদের ওপর শুয়েছিলাম। রাত আনুমানিক পৌনে ২টার দিকে বাড়ির মধ্যে থেকে ৪ জন ব্যক্তি পালিয়ে যাচ্ছিল। এ সময় ছাদ থেকে তাদের লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে মারি।
ইটের আঘাতে একজন পড়ে গিয়েও পালিয়ে যায়। পরে ছাদ থেকে নিচে এসে গোঙানি শুনে ছুটে গিয়ে বাবার গলাকাটা লাশ দেখতে পায়।

এ সময় আমি চিৎকার দিলে পরিবারের অন্যান্য সদস্যরা জেগে উঠে। পরে প্রতিবেশীরাও টের পেয়ে গাংনী থানা পুলিশকে খবর দেয়।

নিহত মনোরুদ্দীনের ছোট ছেলে জিয়ারুল ইসলাম জানান, আমার বাবার সঙ্গে কারোর বিরোধ ছিলো না। কারা হত্যা করেছে সেটা বোঝা যাচ্ছে না।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে আজ বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়ার প্রক্রিয়া চলছে। হত্যাকারীদের সনাক্ত করে অতি দ্রুত আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *