১০০ টাকার প্রাইজবন্ডের ১১১তম ড্র অনুষ্ঠিত

Slider জাতীয়

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১১১তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। এতে ছয় লাখ টাকার প্রথম পুরস্কারজয়ী নম্বর ০৬৪০৮৬৪ এবং তিন লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারজয়ী নম্বর ০৬৬৮১৯০।

রোববার ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

তৃতীয় পুরস্কার বিজয়ী এক লাখ টাকার দুটি বিজয়ী সিরিজ ০০৮১৭৫৫ ও ০২৬৮১১০, চতুর্থ পুরস্কার বিজয়ী ৫০ হাজার টাকার দুটি নম্বর ০৬৫৫৮২২ ও ০৯১৭৭৪২। এছাড়া পঞ্চম পুরস্কার বিজয়ী ৪০টি সংখ্যা ১০ হাজার টাকা করে পাবে।

৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর:
০০৯২২০১, ০১২৮৬৯৭, ০১২৮৮৮৫, ০১৩৮৮১৬, ০১৪০৫০৮, ০১৪৯৭৯৮, ০২৫০৪১৭, ০১৮২২১০, ০২৩৬১৫২, ০২৬৫৬৮৯, ০৩০০২৬৫, ০৩০৮১০১, ০৩১৫৯৮২, ০৩৪৭৬২৪, ০৪১২৭৯০, ০৪১৪৬৪৪, ০৪১৫৯৪৫, ০৪৩৫১২৮, ০৪৬৮৩৫১, ০৪৭৭২৪৫, ০৪৯৮৩৩০, ০৫১১৬৬৩, ০৫৩৩৬৫৯, ০৫৬২৬৭৮, ০৬০৬৩৮৯, ০৬০৯৩৬২, ০৬০৯৭৮৫, ০৬৪৪৪৬৯, ০৬৪৭৬৩৫, ০৬৫০৫৪১, ০৬৮৭৪১১, ০৭৮২৩৯০, ০৭৯২২৫৯, ০৮৬৩২১৯, ০৮৬৫০৬৩, ০৮৮৯৬৬৫, ০৯০০৪২৯, ০৯২২১৪০, ০৯৪১৯২৩ ও ০৯৭১৯২৮।
advertisement

এবারের ড্রয়ে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডের ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের জন্য ঘোষণা করা হয়েছে। একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়।

বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৭৩টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝা, কএ, কট, কঠ, কড়, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খথ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড়, খাঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গথ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড়, গঢ, গথ, গদ, গন, গফ, গব, গম ও গল এ ড্রয়ের আওতাভুক্ত। একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতিটি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়।

ড্রয়ের নির্ধারিত তারিখ হতে ৬০ (ষাট) দিন আগে (বিক্রির তারিখ ধরে এবং ড্রয়ের তারিখ বাদ দিয়ে) যে সব প্রাইজবন্ড বিক্রি হয়েছে, সেগুলো ড্রয়ের আওতায় এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *