টঙ্গীতে সংঘর্ষের ঘটনায় আটক চার জনকে ছেড়ে দিয়েছে পুলিশ

Slider গ্রাম বাংলা
Exif_JPEG_420

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: গাড়ি মেরামতের টাকা নিয়ে গাড়ির গ্যারেজে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আটক চার জনকে ছেড়ে দিয়েছে পুলিশ। ওই ঘটনায় পুলিশ উভয় পক্ষের চার জনকে আটক করেছিল।

আটকের পর মুক্তি পাওয়া ছাত্রলীগ নেতা তুষার, ভোলা, ও কায়সার সহ চার জন নিজ নিজ বাসায় চলে গেছে।

শুক্রবার(২৮ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে টঙ্গীর নিমতলী এলাকায় জনৈক পলাশের গ্যারেজে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ি মেরামতের বকেয়া ১০ হাজার টাকা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে উভয় পক্ষের চার জনকে আটক করে। আটকের সময় পুলিশের সঙ্গেও ধাকাধাক্কি হয় বলে স্থানীয় সূত্রে প্রকাশ।

স্থানীয় একটি সূত্র জানায়, আটককৃতদের মধ্যে ক্ষমতাসীন দলের এক নেতার ছেলে ছাত্রলীগ নেতা তুষার রয়েছেন এবং তিনি পুলিশের উপর চড়াও হয়েছিলেন।

ঘটনার পর এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) আশরাফুল ইসলাম কালের কন্ঠকে বলেন, দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। চার জনকে আটক করা হয়েছে। তবে পুলিশের সঙ্গে ধস্তাধস্তির বিষয়টি তিনি অস্বীকার করেন। আটকৃকতদের নাম থানায় গিয়ে বলতে পারবেন বলে জানান ওসি। ক্ষমতাসীন দলের কোন নেতার ছেলে আটকের বিষয়ে ওসি বলেন, কার বাবার নাম কি তা এখনো জিজ্ঞাসা করা হয়নি।

শনিবার(২৯ এপ্রিল) দুপুরে ওসি আশরাফূল ইসলাম জানান, আপোষ মিমাংসার মাধ্যমে আটককৃতদের ছেড়ে দেয়া হয়েছে।

প্রসঙ্গত: ছাত্রলীগ নেতা তুষারের বাবা হেলাল উদ্দিন গাজীপুর সিটিকরপোরেশনের চলমান নির্বাচনে কাউন্সিলর প্রার্থী এবং গাজীপুর মহানগর কৃষকলীগের সভাপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *