কথা রাখলেন পরীমনি

Slider বিনোদন ও মিডিয়া

হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির প্রিয় দল আর্জেন্টিনা। প্রিয় খেলোয়াড় লিওনেল মেসি। আর তার স্বামী শরিফুল রাজ ব্রাজিলের ঘোর সমর্থক। গেল ১০ তারিখ রাতে নেদারল্যান্ডসের বিপক্ষে জিতে সেমিতে পৌঁছে যায় পরীর দল আর্জেন্টিনা।

ওদিন রাতে খেলা শুরু আগে পরী তার স্বামীকে বলেছিলেন, ‘আজকে আর্জেন্টিনা জিতে গেলে আমি রাজের জন্যে সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব, প্রমিস।’ যা তিনি শেয়ার করেন তার ফেসবুকে।

এবার সে কথাই রাখলেন পরীমনি। গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে ‘কাতার বিশ্বকাপ ফুটবল-২০২২’র প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। এ জয়ের সুবাদে পৌঁছে গেছে স্বপ্নের ফাইনালে। এর পরই উচ্ছ্বসিত পরী ব্রাজিলের জার্সি পড়া ছবি ফেসবুকে শেয়ার করেন

আর ক্যাপশনে লিখেছেন, ‘বলেছিলাম আর্জেন্টিনা জিতে গেলে আমি ব্রাজিল সাপোর্টার রাজের জন্যে সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব। এই যে ডে ওয়ান! রাজ ভালো থাইক্কো।’

অপরদিকে স্বামী রাজকেও দেখা গেছে আর্জেন্টিনার জার্সি পড়তে। সঙ্গে শুভেচ্ছা জানিয়েছে, পরী ও তার প্রিয় দলকে। সব মিলিয়ে বলা যায়, খেলাকে কেন্দ্র করে দারুণ খুনসুটিতে মেতেছেন রাজ-পরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *