বাড়ছে আদর-বুবলীর দাপট

Slider বিনোদন ও মিডিয়া

ঈদের দিন থেকেই সিনেপ্লেক্স আর মাল্টিপ্লেক্সে বেশ দাপট দেখাচ্ছে আদর আজাদ ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‘লোকাল’। প্রায়ই শোনা যাচ্ছে, হাউজফুলের খবর। আবার অনেকেই টিকিট না পেয়ে ফিরে যাচ্ছেন বলেও খবর আসছে। বিশেষ করে স্টার সিনেপ্লেক্সে এটি ভালোই দর্শক পাচ্ছে বলে জানান সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।
প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘লিডার আর কিল হিম তো বড় বাজেটের সিনেমা। এই দুটি সিনেমার কথা আলাদা। এর বাইরে “লোকাল”র দর্শক আগ্রহে আমরা মুগ্ধ। সিনেমাটি হল কম পেয়েছে, প্রচারণার সময়ও কম পেয়েছে। তারপরও এটি ভালো যাচ্ছে। দর্শকদের যে আগ্রহ দেখছি হয়তো এটি “পরাণ”র মতো সুপারহিট হয়ে যেতে পারে।’

মেসবাহ জানান, ঈদের দিন অলমোস্ট হাউজফুল গেলেও দ্বিতীয় এবং তৃতীয় দিন পুরোপুরি হাউজফুল গেছে সিনেমাটি। নির্দিষ্ট সময়ের আগেই লোকালের টিকিট শেষ হয়ে যায়। তারা আশা করছেন, আগামী সপ্তাহে এর দর্শক আরও বাড়বে।

ঈদে দেশের ১১ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সাইফ চন্দনের ‘লোকাল’। শুধু ঢাকাতেই নয়, ঢাকার বাহিরেও সিনেমাটি হাউজফুল যাচ্ছে। গতকাল সোমবার রংপুরের আকাশ টকিজ সিনেমা হলে ‘লোকাল’ হাউজফুল যায়। এসময় টিকিটের জন্য দর্শকের দীর্ঘ লাইন দেখা যায়। অন্যসব প্রেক্ষাগৃহের চিত্রও প্রায় একই।

ক্লিওপেট্রা ফিল্মস প্রযোজনায় এর গল্প ও চিত্রনাট্যে করেছেন ফেরারী ফরহাদ। ‘লোকাল’ সিনেমাতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরীফসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *