ইফতারের পর পরই মারা গেলেন খেলাফতের আমির

Slider ফুলজান বিবির বাংলা

নারায়ণগঞ্জে ইফতারের পর স্ট্রোক করে খেলাফত মজলিসের আমিরের মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের জামতলা হীরা কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মহফিলে এ ঘটনা ঘটে।

ইফতার করার পর স্ট্রোক করেন জুবায়ের আহমেদ চৌধুরী। এর আগে নারায়ণগঞ্জ মহানগর খেলাফত মজলিসের এই ইফতার মহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শহরের হীরা কমিউনিটি সেন্টারে ইফতার করেন তিনি। খাবারের পরে যখন সবাই নামাজের প্রস্তুতি নিচ্ছিলেন তখন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন জুবায়ের আহমেদ চৌধুরী। পরে তাকে শহরের চাষাঢ়া ইসলাম হার্ট সেন্টারে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহানগর খেলাফত মজলিসের প্রচার সম্পাদক জাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আমাদের আমীর ইফতারের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

গত জানুয়ারি মাসে যোবায়ের আহমদ চৌধুরী খেলাফত মজলিসের আমির পদে নির্বাচিত হন। এর আগে তিনি কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের মহাপরিচালকের দায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন মাদরাসায় শায়খুল হাদিস ও মুহাদ্দিস পদে ছিলেন।

মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী ১৯৫০ সালে ১ ডিসেম্বর মৌলভীবাজার শহরে জন্মগ্রহণ করেন। তিনি দীর্ঘদিন ধরে রাজনীতিতে সক্রিয় ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *