নরসিংদীতে করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত সভা

Slider জাতীয়

ঢাকা: “করোনাভাইরাস ( কোভিড-১৯) প্রতিরোধ ও ক্ষতিগ্রস্তদের মাঝে চলমান ত্রাণ কার্যক্রম পরিচালনা, আইন-শৃঙখলা পরিস্থিতি পরিবীক্ষণ ও স্বাস্থ্য ব্যবস্থাপনা কার্যক্রম সমন্বয়ের উদ্দেশ্যে পর্যালোচনা সভা ও ডেডিকেটেড হাসপাতাল পরিদর্শন”।

গতকাল ১১ জুলাই জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদী এর সম্মানিত সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এঁর সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নরসিংদী জেলায় করোনাভাইরাস ( কোভিড-১৯) প্রতিরোধ ও ক্ষতিগ্রস্তদের মাঝে চলমান ত্রাণ কার্যক্রম পরিচালনা, আইন-শৃঙখলা পরিস্থিতি পরিবীক্ষণ ও স্বাস্থ্য ব্যবস্থাপনা কার্যক্রম সমন্বয়ের উদ্দেশ্যে পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত পর্যালোচনা সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন জনাব বদরুন নেছা, সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও রেক্টর, বিসিএস প্রশাসন একাডেমি, ঢাকা।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে নরসিংদী জেলা প্রশাসনের সমন্বিত ত্রাণ কার্যক্রম ও করোনাভাইরাস প্রতিরোধে গৃহীত কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং এ ধারা অব্যাহত রাখার আহবান জানান।

জেলা প্রশাসক মহোদয় New Normal life -এ প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও বর্তমান পরিস্থিতিতে মানসিক শক্তি দিয়ে সব বাধাঁ জয় করে সামনে এগিয়ে যাওয়ার দৃঢ় সংকল্প ব্যক্ত করেন।

এছাড়াও প্রধান অতিথি ৮০ শয্যা বিশিষ্ট নরসিংদী কোভিড ডেডিকেটেড হাসপাতাল পরিদর্শন করেন এবং করোনা মোকাবেলায় মনোবল ধরে রেখে সকলকে একত্রে কাজ করার আহবান জানিয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *