বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল অটোরিকশা, নিহত ৫

Slider জাতীয়


গাজীপুরের কালিয়াকৈরে বাসের ধাক্কায় একটি অটোরিকশা দুমড়ে-মুচড়ে চালকসহ পাঁচজন নিহত হয়েছেন।

শনিবার (৩০ জুলাই) রাত পৌনে ১১টার দিকে কালিয়াকৈর উপজেলার টিএনটি বটতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- অটোরিকশাচালক টাঙ্গাইলের ভূয়াপুর থানার শেখবাড়ি গ্রামের আয়ুব আলীর ছেলে নজরুল ইসলাম, বরগুনার সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান বাবলু, গাজীপুরের কালিয়াকৈর থানার হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম, একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল ও যশোর জেলার মাগুরা থানার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কালিয়াকৈর থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহনের একটি বাস চন্দ্রা রুটের মাকিষবাথান এলাকার বটতলায় পৌঁছলে বিপরীত দিক আসা যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে বিকট শব্দে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলে অটোরিকশার চালকসহ আরও একজন যাত্রী মারা যান এবং আহত হন আরও তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে সেখানে একজন এবং অপর দুই যাত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) রাহাত আকন্দ জানান, দুর্ঘটনাকবলিত ইতিহাস পরিবহনের বাসটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছেন। আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *