চিকিৎসা নিতে যাওয়ার পথে বাবা-ছেলেসহ ৪ জনের প্রাণ গেল

Slider রাজশাহী

বগুড়ার কাহালু উপজেলায় প্রাইভেটকার ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ চারজন নিহত হয়েছেন। চিকিৎসা নিতে যাওয়ার পথে আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দরগাহাট কালিয়ারপুকুর এলাকায় বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁর ধামুরহাট এলাকার তানছের আলী (৬০) ও তার ছেলে আরাফাত আলী টগর (৩৫), একই এলাকার তানছের আলীর আত্মীয় মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৩৫) এবং প্রাইভেটকারের চালক নওগাঁর পত্নীতলা এলাকার মান্নু মিয়ার ছেলে সুমন (৩০)।

দুর্ঘটনায় শাকিল (২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। আহত ও নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, তানছের আলী ক্যানসারে আক্রান্ত। চিকিৎসার জন্য তাকে নিয়ে প্রাইভেটকারে নওগাঁ থেকে বগুড়া শজিমেক হাসপাতালে যাচ্ছিলেন তার ছেলে ও অন্যরা। কাহালুর কালিয়ারপুকুর এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর ও প্রাইভেটকারের চালক সুমন নিহত হন। পরে আহতদের মধ্যে শাকিল ও আব্দুর রহমানকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেওয়ার পথে আব্দুর রহমানের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আম্বার হোসেন জানান, এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। ট্রাকটি পুলিশ জব্দ করেছে। তবে ট্রাকচালক পলাতক থাকায় তাকে আটক করা যায়নি।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *