সাভারে দুর্ঘটনায় পরমাণু শক্তি গবেষণার ৩ বৈজ্ঞানিক কর্মকর্তা নিহত

Slider জাতীয়


ঢাকার সাভারে ইউটার্ন নিতে গিয়ে দুই বাস ও ট্রাকের সংঘর্ষে নিহতরা বাংলাদেশ পরমাণু শক্তি গবেষণা প্রতিষ্ঠানের তিন বৈজ্ঞানিক কর্মকর্তা বলে জানা গেছে।
সাভারে দুর্ঘটনায় পরমাণু শক্তি গবেষণার ৩ বৈজ্ঞানিক কর্মকর্তা নিহত

তারা হলেন- বাংলাদেশ পরমাণু শক্তি গবেষণা প্রতিষ্ঠানের সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা ড. আরিফুজ্জামান রাব্বি, বৈজ্ঞানিক কর্মকর্তা পূজা সরকার ও অ্যাসিট্যান্ট অফিসার আরিফুল হক।

রোববার (৫ জুন) ১২টার দিকে নিহতদের সহকর্মী প্রতিষ্ঠানটির টেকনিক্যাল অফিসার আতিকুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

আতিকুর রহমান বলেন, ‘আমি দুর্ঘটনার খবর শুনে এনাম মেডিকেল কলেজের হাসপাতালে এসেছি। সিনিয়র সায়েন্টিফিক অফিসার ড. আরিফুজ্জামান রাব্বি, সায়েন্টিফিক অফিসার পূজা সরকার ও অ্যাসিট্যান্ট ইঞ্জিনিয়ার আরিফুল হকের লাশ হাসপাতালে দেখেছি। তারা তিনজনেই দুর্ঘটনায় মারা গেছেন। তাদের মধ্যে পূজা প্রেগন্যান্ট ছিলেন। আজ ভোরে তারা ঢাকা থেকে প্রতিদিনের মতো আমাদের স্টাফ বাসে করে গণকবাড়ি অফিসে আসছিলেন। বাসটা সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে ছাড়ে। অনেকেই আহত আছেন তবে তাদের বিষয়ে আমি বলতে পারছি না।’

উল্লেখ্য, সকাল ৯টার দিকে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় ইউটার্ন নিতে গিয়ে দুই বাস ও ট্রাকের সংঘর্ষে বাসের তিন যাত্রী নিহত হওয়ার খবর নিশ্চিত করে হাইওয়ে পুলিশ। এঘটনায় অন্তত ১৫ জন আহত হওয়ার খবর জানায় ফায়ার সার্ভিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *