হত্যাকারীদের সাময়িক বহিষ্কারে খুশি নন আবরারের বাবা-মা

Slider জাতীয় টপ নিউজ


কুষ্টিয়া: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ছাত্রলীগের নির্যাতনে নিহত আবরার ফাহাদের হত্যাকারীদের বিশ্ববিদ্যালয় থেকে শুক্রবার সাময়িক বহিষ্কার করা হয়েছে। এই খবর শুনে খুশি হতে পরেননি আবরারের বাবা বরকত উললাহ ও মা রোকেয়া খাতুন।

আজ শুক্রবার সন্ধ্যায় এক প্রতিক্রিয়ায় আবরারের বাবা-মা বলেন, আমার ছেলেকে যেমন ওরা হত্যা করে দুনিয়া থেকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে তেমন আমরাও ওই হত্যাকারীদের বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কারের দাবি জানাই।

তারা বলেন, আমাদের ছেলেকে হত্যার পর থেকেই বলে আসছি হত্যাকারীদের বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কার করতে হবে। কিন্তু আজ শুনলাম তাদেরকে অস্থায়ী বহিষ্কার করা হয়েছে। এই খবরে আমরা খুশি না। নির্মম ও নিষ্ঠুরভাবে নির্যাতন সহ্য করে মারা যাওয়া আমার ছেলেটার জন্য উপাচার্যের কোনো দরদ দেখলাম না।

তারা আরো বলেন, হত্যাকারীদের জন্য তার এতো দরদ কিসের? অস্থায়ী বহিষ্কারে যেকোনো সময় কর্তৃপক্ষ তা প্রত্যাহারও করে নিতে পারে। তাই এটার কোনো মূল্য আমাদের কাছে নাই। আমরা আবারো কর্তৃপক্ষের কাছে মামলার এজাহারভুক্ত এবং এর বাইরেও যদি কেউ থেকে থাকে তাদের সবাইকে বিশ্ববিদ্যলয় থেকে দ্রুত স্থায়ীভাবে বহিষ্কারের দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *