গাজীপুরে সাহেরা বেগম হত্যায় গ্রেফতার ২

Slider জাতীয়

গাজীপুর মহানগরীর বাসন এলাকার সৌদি প্রবাসী বাবুল হোসেনের মা ষাটোর্ধ্ব সাহেরা বেগম হত্যাকান্ডের রহস্য উন্মোচন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। হত্যাকান্ডে জড়িত প্রধান আসামি মো. আল আমিন (২৬) ও তার সহযোগী মো. মামুনুর রশীদকে (৩৮) বুধবার দিবাগত রাতে নগরীর ভোগড়া ও আদেপাশা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

নিহত সাহেরা বেগম (৬০) গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন আদেপাশা উত্তর পাড়া এলাকার মৃত আ. ছাত্তারের মেয়ে। ২০২০ সালের ২৪ আগস্ট রাতে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। এ ঘটনায় ২৬ আগস্ট নিহতের মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে বাসন থানায় অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন।

পিবিআই গাজীপুর ইউনিট ইনচার্জ পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।
পিবিআইর পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। ভিকটিম সাহারা বেগম তার ৩ বছরের নাতনী সারা মনিকে নিয়ে ঘটনাস্থলের বাড়িতে বসবাস করতেন। ভিকটিমের একমাত্র ছেলে বাবুল দেশের বাইরে থাকেন এবং মায়ের জন্য নিয়মিত টাকা পয়সাসহ বিভিন্ন জিনিসপত্র পাঠাতেন। এই বিষয়টি জানতে পেরে আসামীরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী ভিকটিমের বাড়িতে প্রবেশ করে ভিকটিমের গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে নগদ টাকাসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *