কলেজছাত্রীকে ৪ দিন ধরে ধর্ষণের ঘটনায় আরও দুইজন আটক

Slider নারী ও শিশু

রাজধানীর পুরান ঢাকার লালবাগ থেকে কলেজছাত্রীকে তুলে নিয়ে ৪ দিন আটকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আর দুই যুবককে আটক করেছে পুলিশ।

সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান বলেন, বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মুগদা এলাকা থেকে অভিযুক্ত আল আমিন ওরফে বিল্লাল ও মো. সবুজকে আটক করা হয়।

‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আল আমিন ধর্ষণের সঙ্গে সরাসরি জড়িত। সবুজ ধর্ষণের চেষ্টা করেছিল, কিন্তু মেয়েটি বাধা দেওয়ায় পারেনি। মেয়েটিকে মারধর করেছে সবুজ। আল আমিন ও সবুজকে হাজারীবাগ থানায় রাখা হয়েছে। শুক্রবার তাদের কোর্টে তোলা হবে’,- বলেন তিনি।
এর আগে দলবদ্ধ ওই ধর্ষণের ঘটনার মূল অভিযুক্ত মনির হোসেন শুভকে (২২) আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাকে রাজধানীর চকবাজার এলাকা থেকে আটক করা হয়। শুভ চকবাজারের আব্দুল কাদের জিলানীর ছেলে।

আটক শুভর বরাত দিয়ে র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দাবি, ওই তরুণীর সঙ্গে এক মাস আগে লালবাগের একটি বাসায় এক বন্ধুর মাধ্যমে শুভর পরিচয় হয়। তাদের চার-পাঁচবার দেখা হয়েছে এবং তাদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক ছিল। গত পাঁচ দিনেও তাদের দেখা হয়েছে। তবে অপহরণ ও ধর্ষণের কথা শুভ অস্বীকার করেছে। শুভ বিবিএ শিক্ষার্থী বলে জানিয়েছে।

এর আগে ৪ দিন আটকে রেখে ধর্ষণের পর ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে বুধবার রাতে তাকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে গুরুতর অসুস্থ অবস্থায় এক নারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *