হাতীবান্ধায় করোনা নেগেটিভের দুদিন পর ইউপি চেয়ারম্যানের মৃত্যু

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ০২ নং গড্ডিমারী ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ আতিয়ার রহমান অ্যাটাকে মৃত্যু বরণ করেছেন।

শুক্রবার (২১ আগস্ট) সকাল ৮ টার দিকে ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হার্ট অ্যাটাক করে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিইন) মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৭২ বছর।

তিনি দুই ছেলে চার মেয়ে স্ত্রী ছাড়াও অনেক সুভাকাঙ্খী রেখে গেছেন। তার মৃত্যুতে ইউনিয়ন বাসীসহ হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতা কর্মী গভীর শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি বেশ কিছুদিন আগে অসুস্থ হলে তাকে প্রথমে রংপুর ডক্টরস ক্লিনিকে ভর্তি করানো হয়। রংপুরে করোনা টেষ্ট করলে সেখানে করোনা নেগেটিভ ফলাফল আসে।

পরবর্তীতে রংপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা আনোয়ার খান মর্ডান হাসপালে ভর্তি করেনো হয়। কিছুদিন ধরে সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি।

এরমধ্যে গত মঙ্গলবার (১১আগস্ট) তার করোনা টেষ্ট করলে করোনা পজেটিভ আসে। সর্বশেষ গত বৃহস্পতিবার (২০ আগস্ট) করোনা টেষ্টের পর ফলাফল নেগেটিভ আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *