সিলেটের গোলাপগঞ্জে গ্রাম আদালতের সচেতনতা র‌্যালী ও আলোচনা সভা

Slider বাংলার আদালত সিলেট
20171126_150356_resized
হাফিজুল ইসলাম লস্করঃ সিলেটের গোলাপগঞ্জের সদর ইউনিয়নে গ্রাম আদালতের সচেতনতা বৃদ্ধিমূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর ২টায় রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ হল রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরীর  সভাপতিত্বে ও উপজেলা সমন্বয়কারী মো. বদিয়ার রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা জামাল মিয়া, সমাজসেবা কর্মকর্তা তানজিলা তাসনিম।
উপস্থিত ছিলেন রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ মহি উদ্দিন জাকারিয়া চৌধুরী, বিশিষ্ট মুরব্বি মোহাম্মদ জিয়া উদ্দিন আহমদ, সমাজসেবক ও রাজনীতিবীদ ফরিদ উদ্দিন তকি, ভাদেশ্বর ইউনিয়ন গ্রাম আদালতের সহকারী মোঃ নজরুল ইসলাম তাহের, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন গ্রাম আদালতের সহকারী ফাতেহা আক্তার, ইউপি সদস্য আবুল হাসনাত , মহিলা ইউপি সদস্য দিলারা বেগম, ইউনিয়ন সমাজ কর্মী শম্পা রানী রায়, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সেক্রেটারি জাহিদ উদ্দিন, কলেজের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মুরশেদ হোসাইন, জাহিদ আহমদ, রেজওয়ান আহমদ, ফরিদ উদ্দিন প্রমুখ।
এছাড়াও সভায় গ্রাম আদালতের সেবা সকল নাগরিকের কাছে পৌছে দেওয়ার লক্ষে ভিডিও প্রজেক্টরের মাধ্যমে গ্রাম আদালত বিষয়ক নাটক প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। সভা শেষে চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরীর নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালী কলেজ থেকে বের হয়ে পার্শবর্তী গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *