গাজীপুর আদালতে হাজারো জনতার ভীড়ে মেয়র জাহাঙ্গীর আলম

Slider গ্রাম বাংলা

গাজীপুর নিজের ও কর্মীদের ‍বিরুদ্ধে চলমান মামলা মোকদ্দমার খোঁজখবর নিতে গাজীপুর আদালতে এসেছিলেন গাজীপুর সিটির সাময়িক বরখাস্তকৃত মেয়র এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম। জাহাঙ্গীর আলমের উপস্থিতিরে খবর পেয়ে হাজারো মানুষ আদালত এলাকায় উপস্থিত হয়ে যান। এসময় জনতার ভীড় ঠেকাতে মেয়রকে আইনজীবীরা আইনজীবী ভবনের ভেতরে নিয়ে যান।

আজ রোববার বেলা ১২টার দিকে গাজীপুর আদালতে এই ঘটনা ঘটে।

জানা যায়, গাজীপুর সিটির মেয়র পদ থেকে সাময়িক বরখাস্তের পর এই প্রথম আদালতে আসলেন এডভোকেট জাহাঙ্গীর আলম। তিনি গাজীপুর আইনজীবী সমিতির সদস্য। নিজের নামে ও কর্মীদের নামে চলমান মামলার খোঁজখবর নিতে তিনি আদালতে আসেন। আদালতে এসে সাংবাদিকদের তিনি বলেন, আমি এসেছি মামলা মোকদ্দমার খোঁজ খবর নিতে। মানুষ যেন মিথ্যা মামলা দিয়ে হয়রানী করতে না পারে সেজন্য তিনি সকলকে সজাগ থাকার আহবান জানান। একই সঙ্গে জাহাঙ্গীর আলম বলেন, আমি গাাজীপুর সিটির মেয়র। নগরবাসী সুযোগ সুবিধা দেখার দায়িত্বি আমার। আদালতে আসার বিষয়ে বিস্তারিত ব্যাখ্যা দিয়ে তিনি বলেন, তার নামেও একটি সিআর মোকদ্দমা আছে যার তদন্ত প্রতিবেদন আদালতে আসেনি। এরপরও তিনি আদালতে এসেছেন। আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার কথা পুনব্যক্ত করে জাহাঙ্গীর আলম বলেন, সবাই যেন আইন মেনে চলেন এবং আনের প্রতি শ্রদ্ধাশীল থাকেন সেই আহবান থাকবেই।

এদিকে জাহাঙ্গীর আলম আদালতে এসেছেন জেনে হাজারো হাজারো মানুষ আদালত প্রাঙ্গনে ভীড় করেন। উৎসুক জনতার ভীড়ে আদালতে কাজকর্মে কিছুক্ষনের জন্য স্থবিরতা নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *