শ্রীপুরে প্রচারণার আগেই নৌকার পোষ্টারে সয়লাব!

Slider গ্রাম বাংলা

শ্রীপুর(গাজীপুর): আগামী ৫জানুয়ারী গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহন হবে। এরই মধ্যে প্রার্থী চুড়ান্ত হয়ে প্রতীক বরাদ্দও হয়ে গেছে। এখন চলছে প্রচারণা। কিন্তু নৌকার প্রার্থীরা প্রচারণার আগেই পোষ্টার টানিয়েছে। কেন্দ্র কমিটির নামে মাইকিং করে প্যান্ডেল বানিয়ে তারা উৎসবের মত আচরণবিধি লংঘন করছেন। এসব বিষয়ে নির্বাচন কমিশন কোন ব্যবস্থা নেয়নি।

অনুসন্ধানে জানা যায়, গাজীপুর-৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ ইতোমধ্যে তার নির্বাচনী এলাকায় ও পার্শবর্তি উপজেলায় একাধিক সমাবেশ করে প্রতিটি ইউনিয়নের লোক ডেকে প্রচারণা চালিয়েছেন। এসব বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর সাংসদ ভোট চাননি বলে অস্বীকার করেছেন।

১৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যহারের শেষ দিন কাওরাইদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ভোট কেন্দ্র মাঠে প্যান্ডেল করে ও মাইকিং করে লোক জড়ো করে মাইক ব্যবহার করে সমাবেশ করেছেন নৌকার প্রার্থী। বিষয়টি নির্বাচন কমিশন ও পুলিশকে জানালেও কোন ব্যবস্থা হয়নি বলে জানিয়েছেন একাধিক প্রার্থী।

এ ছাড়া তেলিহাটি, গোসিংগা, প্রহলাদপুর, রাজাবাড়ি, গাজীপুর সহ প্রায় সকল ইউনিয়নেরই নৌকার প্রার্থীরা মনোনয়নপত্র দাখিলের সাথে সাথেই পোষ্টার লাগিয়ে ফেলেছেন। সরকারী দলের প্রার্থীরা পোষ্টোরে সয়লাব করে ফেলায় দল ছাড়া প্রার্থীরা পোষ্টার নিয়ে বেকায়দায় পড়ে গেছেন। বিষয়টি উদ্বেগের হলেও প্রশাসন কোন ব্যবস্থা নেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *