সাংবাদিক মুজাক্কির ও একরাম হত্যাকাণ্ড: যেই তথ্য দিলেন কাদের মির্জা

Slider বাংলার মুখোমুখি


বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির ও ফেনীর উপজেলা চেয়ারম্যান একরাম হত‌্যাকাণ্ড একই সূত্রে গাঁথা।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে রূপালী চত্ত্বরের আওয়ামী লীগ কার্যালয় থেকে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রীর ভাই বলেন, বসুরহাট পৌরসভা নির্বাচন বাংলাদেশের ইতিহাসে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। সে নির্বাচনে আমি বিপুল ভোটে মেয়র হিসেবে নির্বাচিত হয়েছি। এ কারণে দেশে-বিদেশে প্রশংসিত হয়েছি।

এরপর কোম্পানীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার ঘোষণা দিয়েছি। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দলের লোকজন আমার বিরুদ্ধে দাঁড়িয়েছে।

কাদের মির্জা বলেন, আমি মুজাক্কিরের হত্যার প্রতিবাদে আজ বিকেল ৩টায় রূপালী চত্ত্বরে শোক সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেছিলাম। কিন্তু প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। অথচ আমার বাড়ির পাশে নিজাম হাজারি সমাবেশ ডেকেছে, চরকাঁকড়ার টেকের বাজারে মাইক লাগিয়েছে, সমাবেশ করার জন্য। প্রশাসন কিছুই করতেছে না।

বাদল মুজাক্কিরকে হত্যা করে তাদের বাড়ি গিয়ে মায়া কান্না করা হচ্ছে জানিয়ে তিনি বলেন, একই কায়দায় নিজাম হাজারি ফেনীর জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান একরামকে প্রকাশ‌্যে গুলি করে গাড়িতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে হত্যা করেছে। তারপর একরামের বাড়িতে গিয়ে তার স্ত্রীর সঙ্গে দেখা করে মায়া কান্না করেছে। এসব হত্যাকাণ্ড একই সুত্রে গাঁথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *