গাজীপুরে মন্ত্রীর বাসার কয়েকশ গজের মধ্যে খুন, কিশোর গ্যাং-এর ৬ সদস্য গ্রেফতার

Slider ফুলজান বিবির বাংলা

গাজীপুর অফিস: গাজীপুরের মধ্য ছাযাবিথী এলাকায় মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের বাড়ির সামনে রাস্তার মোরে রাত আনুমানিক ৯ ঘটিকায প্রকাশ্যে স্ত্রীর সামনে সাদেক আলী (৩২) নামে ১ যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার আসামীদের আদালতে নেয়া হয়। শুক্রবার নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগে নিহত সাদেক আলীর (৩২) ছোট ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সদর থানায় মামলা করেন।

গ্রেফতারকৃতরা হলেন পশ্চিম ভূরুলিয়ার শফিকুল ইসলামের ছেলে কাউসার আহমেদ আকাশ (২৩), মধ্য ছায়াবিথীর আমজাদ হোসেন মুকুলের ছেলে মেহেদী হাসান বিজয় (১৮), বাদল চন্দ্র বিশ্বাসের ছেলে নিলয় (১৮), মারিয়ালীর নূরুজ্জামানের ছেলে শামীম (১৮), কুমুন এলাকার ইসমাইল হোসেনের ছেলে মোবারক (১৯) ও কালীগঞ্জের কলাপাটুয়া এলাকার রেজাউল করিমের ছেলে ইমন (২০)।

শনিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া ও ক্রাইম) জাকির হাসান সদর থানায় প্রেস বিফ্রিং করে এসব তথ্য জানান।

তিনি বলেন, নিহত সাদেক তার ছেলের জন্য বিস্কুট কিনতে বাসার কাছেই গোপালের দোকানে যান। সেখানে অভিযুক্তদের সাথে ছালাম না দেয়া নিয়ে তার তর্ক-বিতর্ক হয়। তারই প্রেক্ষিতে বাসায় ফিরার সময় সাদেককে মারধর ও চাইনিজ কুডাঁল দিয়ে গলায় আঘাত করে মৃত্যু নিশ্চিত হওয়ার পর তারা পালিয়ে যান।

ডিসি জাকির হাসান আরও বলেন, ২ নং আসামি বিজয় প্রভাবশালী পরিবারের সদস্য। এলাকায় আধিপত্য ধরে রাখার জন্য তার নেতৃত্বে সমবয়সী কয়েকজন নিয়ে একটি কিশোর গ্যাং গ্রুপ পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *