গাজীপুরে যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Slider গ্রাম বাংলা


ইসমাইল হোসেন মাষ্টার, গাজীপুর: গাজীপুর সদরে পাঠক প্রিয় দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এতিমদের মধ্যো কোরানশরীফ এবং গরীব ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করে জন্মদিনের কেক কাটা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের সম্মানে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আজ শনিবার বিকেলে গাজীপুর সদর উপজেলার শ্যামলী পিকনিক স্পটে এই অনুষ্ঠান হয়।

দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ও গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে অনলাইনে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন দৈনিক যুগান্তরের সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম।

যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,দৈনিক যুগান্তরের মফস্বল সম্পাদক নাঈমুল করিম, গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ড. এ কে এম রিপন আনসারী, সালনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) মশিউর রহমান, জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল্লাহ আল মামুন।

আরো বক্তব্য রাখেন গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভুইয়া, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম রিপন শাহ, গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসিম উদ্দন প্রমূখ।

অনুষ্ঠানে গাজীপুর, শ্রীপুর, কাপাসিয়া, কালিগঞ্জ, টঙ্গী, কালিয়াকৈর এবং ঢাকার উত্তরা, আশুলিয়া এলাকার অসংখ্য সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *