মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি’র মাতৃবিয়োগ, প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

Slider সারাদেশ

বিশেষ প্রতিনিধিঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি’র মা মাজেদা বেগম ( ৮৩) সোমবার রাত ১১টা ৫৩ মিনিটে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মরহুমা বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি চার ছেলে, দুই মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আজ মঙ্গলবার সকালে পিরোজপুর উপজেলার তারাবুনিয়া গ্রামে পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়। এর আগে তারাবুনিয়া গ্রামের ঈদগাহে তাঁর জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।
জানাযা নামাজে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমসহ মরহুমার ছেলেগণ, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, পিরোজপুরের প্রেসক্লাবের সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলীসহ সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, পিরোজপুর জেলা ও পিরোজপুর-১ সংসদীয় আসনের রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক এবং এলাকাবাসী অংশ নেন।

প্রধানমন্ত্রীর শোক জ্ঞাপনঃ
মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি’র মাতৃবিয়োগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক জ্ঞাপন করেছেন। তিনি এক বার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা সহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *