মির্জাপুরে ট্রাক উল্টে নিহত ৩ জনের পরিচয় পাওয়া গেছে

Slider জাতীয়

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার মির্জাপুরে ট্রাকের নিচে চাপা পড়ে তিনজন মারা গেছেন।

শনিবার (২৭ শে জুন) রাত আড়াইটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে মালবাহী একটি ট্রাক ডিভাইডারের উপর উল্টে পরে লোহার পাতের নিচে চাপা পড়ে তিনজনের মৃত্যু হয়েছে। আর এতে আহত হয়েছেন চালকসহ দুইজন। তাদেরকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির জানিয়েছেন, “রাত আড়াইটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি লোহার পাত ভর্তি ট্রাক ঢাকা -টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে ডিভাইডারের উপর উল্টে গিয়ে পাতের নিচে চাপা পড়ে তিনজন যাত্রী নিহত হয়েছে। আহতদের কুমুদিনী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।”

নিহতদের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হচ্ছেন: নিহত একজনের নাম হচ্ছে শাকিরুল ইসলাম (২৫)। তার পিতার নাম হাবিবুর রহমান, গ্রামঃ বনগ্রাম, ইউনিয়নঃ পার্শ্বডাঙ্গা, থানাঃ চাটমোহর, জেলাঃ পাবনা। এছাড়াও নিহত হওয়ার আরেকজন ব্যক্তি করিম (৩০)। তার পিতাঃ আঃ রাজ্জাক গ্রামঃ পার্শ্বডাঙ্গা থানাঃ চাটমোহর জেলাঃ পাবনা। নিহত অপর আরেকজন ব্যক্তি হচ্ছেন সোহেল (৩১)। তার পিতাঃ নবির উদ্দিন গ্রামঃ পার্শ্বডাঙ্গা থানাঃ চাটমোহর জেলাঃ পাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *