গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক লম্পটের খপ্পরে পড়ে ৪ মাসের অন্তসত্তা স্কুল ছাত্রী

Slider খুলনা নারী ও শিশু সামাজিক যোগাযোগ সঙ্গী

 

Gopalgonj Photo-3

 

 

 

 
গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক লম্পটের খপ্পরে পড়ে ৪ মাসের অন্তসত্তা হয়ে পড়েছে স্কুল ছাত্রী। এ ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চ্যলের সুষ্টি হয়েছে।
ঘটনার বিবরনে জানা যায়, উপজেলার হাসুয়া গ্রামের মোস্তাফা কাজীর মেয়ে ২৬ নং হাসুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী (বেবী ছদ্মনাম) (১৭) এর বাড়িতে, উপজেলা সদরের কয়খা গ্রামের মঞ্জুর মহরীর লম্পট ছেলে সিদ্দিক শেখ (৪৮) আত্মীয়তার সুবাদে কারনে- অকারনে দীর্ঘ দিন যাবত যাওয়া আসা করতো। যাতায়াতের এক পর্যায়ে (বেবী ছদ্মনাম) এর সাথে দৈহিক মেলামেশা করে। দৈহিক মেলামেশার ফলে ওই ছাত্রী অন্তসত্তা হয়ে পড়ে।
স্কুলের প্রধান শিক্ষক বলেন, (বেবী ছদ্মনাম) (১৭) আগে মাঝে মধ্যে স্কুলে আসলেও বর্তমানে স্কুলে আসা বন্ধ করে দিয়েছে।
গতকাল বিকালে ঘটনা স্থলে গিয়ে জিজ্ঞাসা করা হলে মেয়েটির মা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সিদ্দিক শেখের মেয়ে ভাংগারহাট কাজী মন্টু কলেজের ছাত্রী হওয়ার সুবাদে মাঝে মধ্যে সে আমার বাড়ীতে রাত্রী যাপন করত। মেয়ের শারিরিক অসুস্থ্যতা দেখে তাকে জিজ্ঞেস করা হলে সে তখন সব ঘটনা খুলে বলে। তাতে জানা যায় আমার মেয়ে ৪ মাসের অন্তসত্তা।
এ ব্যাপারে অভিযুক্ত সিদ্দিক শেখের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি অনেক দুরে আছি। তার পর থেকে তার মোবাইল-০১৯৪৮৩৪৭৪৩২ নম্বরটি বন্ধ রেখেছে।
এ ব্যাপারে ওই স্কুল ছাত্রীর অভিভাবক থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *