গাজীপুরে ছাত্র দলের ইফতার সামগ্রী বিতরণ

Slider রাজনীতি

গাজীপুর: সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান এর নির্দেশে করোনা দূর্যোগে আক্রান্ত গণমানুষের পাশে দাঁড়ানোর ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে খাদ্র সামগ্রী বিতরণ করা হয়েছে।

গাজীপুর মহানগর ছাত্রদল নেতা মোশারফ হোসেন সুমন এবং গাজীপুর মেট্রো-সদর থানা ছাত্রদলের গাজীপুর মহানগর এর সভাপতি পদপ্রার্থী মোঃ শরিফুল ইসলাম প্রতীকের উদ্যোগে মেট্রো সদর থানা ছাত্রদলের পক্ষ থেকে এ সকল সামগ্রী বিতরণ করা হয়।

গাজীপুর জেলা বিএনপি কার্যালয়, জয়দেবপুর রেল স্টেশন, জয়দেবপুর বাজার সহ শহরের বিভিন্ন মোড়ে মোড়ে ইফতার বিতরণ কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন গাজীপুর মহানগর ছাত্রদল এর সিনি. সহ-সভাপতি শরীফ আজাদ। এর আগেও নেতৃবৃন্দ কয়েকদফায় করোনা দূর্যোগে কর্মহীন অসহায় মানুষের সেবায় ত্রাণ হিসেবে খাদ্যসামগ্রী এবং সামাজিক সচেতনা বৃদ্ধিতে লিফলেট, মাস্ক, স্যানিটাইজার, সাবান ইত্যাদি বিতরণ করে।

ছাত্রনেতা শরিফুল ইসলাম প্রতীক বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমান এর নির্দেশে এবং গাজীপুর মহানগর ছাত্রদলের পরামর্শে করোনা কবলিত অসহায় মানুষের সেবায় আমাদের সহায়তা অব্যাহত থাকবে। ইফতার বিতরণকালে আরো উপস্থিত ছিলেন ছাত্রনেতা নাহিদ শিকদার, শাকিল মির্জা, সিয়াম, ওয়ারেস, রুমি প্রমূখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *