গাজীপুরে বিভিন্ন থানায় বিএনপির পানি ও খাবার সেলাইন বিতরণ

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর দুই থানা সহ মহানগরের বিভিন্ন থানা এলাকায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি পথচারীদের মধ্যে খাবার সেলাইন ও পানি বিতরণ করেছে।

দলীয় সূত্র জানায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে গাজীপুর মহানগর বিএনপি সাধারণ সম্পাদক, এম মঞ্জুরুল করিম রনির তত্ত্বাবধানে গাজীপুর মহানগরের সকল থানায় সাধারণ মানুষের মাঝে খাবার সেলাইন, পানি ও শরবত বিতরণ করা হয়।

গাজীপুর সদর মেট্রো থানার সিনিয়র সহ সভাপতি আ: রাজ্জাকের সভাপতিত্বে ও গাজীপুর মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ভিপি জয়নাল আবেদীন তালুকদারের সঞ্চালনায় পানি ও সেলাইন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর মহানগর বিএনপির সাবেক সভাপতি ডক্টর সহিদউজ্জামান। বক্তব্য রাখেন বিএনপি নেতা আহাম্মদ আলী রুশদী, সদর মেট্রো থানা বিএনপির যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন, শ্রমিক নেতা নজরুল ইসলাম, গাজীপুর মহানগর ছাত্রদলের সভাপতি রোহানুজ্জামান শুকুর, সদর মেট্রো থানা যুবদলের সদস্য সচিব বেলায়েত হোসেন সহ অনেক নেতা- কর্মী।

এই কর্মসূচি পালিত হয়েছে গাজীপুর মহানগর, সদর মেট্রো থানা, টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা, বাসন, কোনাবাড়ি সহ বিভিন্ন থানা এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *