ভুঞাপুরে বালুবাহী ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু, ট্রাকে আগুন

Slider সারাদেশ


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার ভূঞাপুরে বালুবাহী নম্বরবিহীন একটি হাইড্রোলিক ট্রাকের মাধ্যমে দুর্ঘটনা ঘটেছে। হাইড্রোলিক ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে আব্দুর রশিদ (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু ঘটেছে। নিহত আব্দুর রশিদ ভূঞাপুর উপজেলার মধ্য জগৎপুরা গ্রামের বাসিন্দা।

আর এ দুর্ঘটনায় উত্তেজিত স্থানীয় লোকেরা ট্রাকে আগুন ধরিয়ে দিয়েছেন। এরপরে ভূঞাপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছেন। আর এই দুর্ঘটনার পরপরই ট্রাক চালক ও হেলপার পালিয়ে গেছেন।

আজকে শুক্রবার (১ লা মে) দুপুর আড়াইটার দিকে ভূঞাপুর উপজেলার জগৎপুরা এলাকার অবৈধ বালুর ঘাট এলাকায় এই ঘটনা ঘটেছে।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন,”প্রভাবশালীরা দীর্ঘদিন ধরে জগৎপুরা এলাকায় অবৈধভাবে বালুর ঘাট তৈরি করে ট্রাকযোগে বালু বিভিন্ন জায়গায় বিক্রি করছেন।কিন্তু করোনার মধ্যে পন্যবাহী পরিবহন ছাড়া সকল ধরনের পরিবহন চলাচল বন্ধ থাকলেও অজ্ঞাত কারনে বালুর ট্রাক বেপরোয়াভাবে চলাচল করছে। তবে প্রশাসন বালুর ট্রাক ও অবৈধ বালুর ঘাট বন্ধে কার্যকর কোন উদ্যোগ গ্রহণ করে নি।”

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম জানিয়েছেন, “জগৎপুরা এলাকার বালু ঘাটে হাইড্রোলিকের একটি ট্রাক বালু ভর্তি যায়। আর এসময় ট্রাকটি পিছনে যাওয়ার সময় সেখানে থাকা আব্দুর রশিদের উপর তুলে দেয়। ফলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা গিয়েছেন। আর মারা যাওয়ার খবর শুনে উত্তেজিত জনতা ট্রাকে আগুন ধরিয়ে দিয়েছেন। এরপরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ঘটনার পরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *