হাতীবান্ধায় ইফতার বিতরণ করলেন মাহমুদুল হাসান সোহাগ

Slider ফুলজান বিবির বাংলা


কামরান হাবিব, রংপুর প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষে হাতীবান্ধা – পাটগ্রাম টিম ইমারজেন্সি নামক সেবামূলক সংগঠনটির ব্যতিক্রমী উদ্যোগে প্রতিদিনের ন্যায় আজ বিকেলে হাতীবান্ধা উপজেলাধীন সিংঙ্গীমারী ইউনিয়নের অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিবরণ করেন হাতীবান্ধা

উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ। তার সহযোগিতা এ কার্যক্রম বাস্তবায়নে নেতৃত্ব দিচ্ছেন ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীরাগন।

করোনাভাইরাস সংক্রামণ রোধে এ অঞ্চলের মানুষ যখন কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের অসহায় মানুষের জন্য হাতীবান্ধা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ ও ছাত্রলীগের নেতাকর্মীগন জীবনের ঝুকি নিয়ে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।এছাড়াও সাধ্যমতো তাদেরকে সহযোগিতা করে যাচ্ছেন টিম ইমাজিন্সির সকল সদস্যবৃন্দ।

তাদের এই জনসেবামুলক কর্মসূচিকে সাধুবাদ জানিয়েছেন উপকার ভোগীগন। তবে অন্যদের এই কাজে অনুপ্রানিত হয়ে সাধারণ মানুষের পাশে থেকে অসহায় পরিবারের মানুষেরগুলোর জন্য এগিয়ে আসার আহবান জানিয়েছেন সচেতনমহল।ইফতার বিতরনকালে দলীয় নেতৃবৃন্দ, সুধীমহল ও স্থানীয় গণমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *