টাঙ্গাইলের কালিহাতিতে প্রবাসীর স্ত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণ, ভিডিও প্রচার

Slider তথ্যপ্রযুক্তি


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার কালিহাতিতে ব্যবসায়ীর (ইলেকট্রনিক্স মেকানিক) বিরুদ্ধে ৫ বছর বয়সী ছেলেকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়ানোর অভিযোগ পাওয়া গেছে। আর এই বিষয়ে ভুক্তভোগী গৃহবধূ কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এদিকে অভিযুক্ত কালিহাতী উপজেলার হাসড়া গ্রামের রবি মিয়ার ছেলে। এছাড়াও তিনক বর্তমান পাইকড়া ইউপি সদস্য আব্দুল জলিলের চাচাতো ভাই (টিভি মেকানিক) আব্দুল মান্নান (৪৫)।

নির্যাতিতা নারী (৩৮) জানিয়েছেন,” প্রায় এক মাস আগে একদিন সন্ধ্যায় টিউবওয়েলে থালা-বাসন ধোয়ার সময় মান্নান আমার বাড়িতে ঢুকে ৫ বছর বয়সী ঘুমন্ত ছেলের ঘরের দরজায় তালা লাগিয়ে আমার ঘরে ঢুকে। আর শব্দ পেয়ে কে কে বলতে বলতে আমি ঘরে ঢুকলে, ছেলেকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে আমাকে ধর্ষণ করেছে। এছাড়াও দীর্ঘ দিন যাবৎ মান্নান আমাকে উক্ত্যত করতো।”

তিনি আরও জানিয়েছেন,”মান্নানের ছবির সাথে আমার ছবি মিলিয়ে ফেসবুকে ছাড়লে ওর বউ, ভাই ও বাবাকে জানালে তারা শাসন করেছেন এবং আর কখনও কিছু করবেনা বলে তারা জানিয়েছেন। মান্নানের হুমকি ও সম্মানের ভয়ে বিষয়টি গোপন রাখলেও মান্নান গোপনে ভিডিও করে এখন তা প্রচার করছেন। আর আমি এর কঠিন বিচার চাই।”

আর এ বিষয়ে অভিযুক্ত মান্নান মুঠোফোনে জানিয়েছেন,”আমি কিছু বলতে পারবোনা, সরাসরি আপনার সাথে দেখা করে কথা বলি! আর এক প্রশ্নের জবাবে সে বলে ঐ মেয়ে আমার নাতনি হয়, সে হিসাবে ফ্রি ভাবে চলা-ফেরা ও বাড়িতে হঠাৎ হঠাৎ যাতায়াত করতাম।”

এদিকে ভিডিওর বিষয়ে সে বলেছেন,”ভিডিওটি কিভাবে কি হয়েছে আমি বলতে পারছিনা।”

কালিহাতি থানার ওসি হাসান আল-মামুন জানিয়েছেন, “ভুক্তভোগি নারীর অভিযোগ পেয়েছি। আর অভিযুক্তকে গ্রেফতারে চেষ্টা চলছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *