পাটগ্রামে করোনায় কর্মহীন দিনমজুরদের পাশে মাহমুদুল হাসান সোহাগ

Slider

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধি: করোনাভাইরাস পরিস্থিতিতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় কর্মহীন দিনমজুর মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তরুণ সমাজসেবক মাহমুদুল হাসান সোহাগ। নিজ অর্থায়নে নিম্নআয়ের অসহায় মানুষগুলোর মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। এই খাদ্যসামগ্রী বিতরণকালে জনসাধারণকে ঘরে থাকার পরামর্শ দেন তিনি।

নিম্নআয়ের মানুষেরা এ সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন। অনেকেই যখন আতঙ্কে গা-ঢাকা দিয়েছেন ঠিক তখনেই তরুণ সমাজসেবক হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ এ উদ্যোগ সর্বস্তরে ব্যাপক প্রশংসিত হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) পাটগ্রাম উপজেলার পাটগ্রাম জোংড়া, পাটগ্রাম ও বাউড়া ইউনিয়নে মোট ৯৫০ পরিবারের মাঝে ৬ ধরনের খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেজ দিনমজুর কর্মহীন মানুষের মাঝে বিতরন করেছেন।

মাহমুদুল হাসান সোহাগ বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবিলা করছে। মানুষের পেটে খাবার নেই। আয়-রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। তাই আমার নিজের উদ্যোগে প্রতিনিয়ত আমি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করতেছি। করোনা মোকাবিলায় সবাই কে ধৈর্য এবং নিয়ম অনুযায়ী চলাচল করার উপর গুরুত্ব দেয়ার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *