টাকার জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা

Slider নারী ও শিশু

 

 

 

 

2016_03_26_19_16_03_bAmVAdP4yDK5CrtBCpsfKdqGPM0U13_original

 

 

 

 

 

রংপুর: যৌতুকের দাবি হিসেবে মাত্র ১০ হাজার টাকার জন্য নাসিমা খাতুন (৩৪) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছেন পাষণ্ড স্বামী।

শনিবার ভোরে রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের দক্ষিণ কচুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক স্বামী আব্দুর রাজ্জাককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ২১ বছর আগে একই উপজেলার দক্ষিণ কচুয়াপাড়া গ্রামের মৃত বদিউজ্জামান বদির মেয়ে নাসিমা খাতুনের সাথে বিয়ে হয় একই গ্রামের জয়নাল মেম্বারের ছেলে আব্দুর রাজ্জাকের। তাদের পরিবোরে ৩টি সন্তান রয়েছে।

বিয়ের পর কয়েক দফায় স্ত্রী নাসিমার ওপর চাপ সৃষ্টি করেন আব্দুর রাজ্জাক যৌতুকের নামে শ্বশুর বাড়ি থেকে টাকা আনার জন্য। বেশ কিছু দিন আগে থেকে আবারও ১০ হাজার টাকা যৌতুক দাবি করেন।

এদিকে, শুক্রবার (২৫ মার্চ) রাতে নাসিমা বাড়ির অদূরে স্বজনদের সঙ্গে ওয়াজ মাহফিলে যায়। সেখান থেকে শনিবার ভোরে বাসায় ফিরলে আব্দুর রাজ্জাক আবারও টাকার জন্য নাসিমাকে চাপ দেয়। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে আব্দুর রাজ্জাক নাসিমাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে।

এ সময় প্রতিবেশীরা এগিয়ে এসে আব্দুর রাজ্জাককে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান  জানান, এঘটনায় স্বামী আব্দুর রাজ্জাককে আটক করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *