পিছিয়ে পড়া নারীদের মাঝে নারী সাংসদের হাঁস মুরগি বিতরণ

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরে শ্রীপুরে সংরক্ষিত নারী সাংসদের নিজস্ব অর্থায়নে সমাজের অবহেলিত হতদরিদ্র নারী কৃষাণীদের মাঝে হাঁস, মুরগী, শীতবস্ত্র, গ্রামীণ অবকাঠামো উন্নয়নের সরকারি অনুদানের চেক বিতরণ করেছে।

(৭ ফেব্রুয়ারী সকাল দশটায় শ্রীপুর উপজেলার পৌর শহরের এমপি ভবনে প্রায় ৫শতাধিক হতদরিদ্র নারী কৃষাণীদের মাঝে দুটি করে মুরগী ও শীতবস্ত্র তুলে দেন সংরক্ষিত নারী সাংসদ অধ্যাপিকা রুমানা আলী টুসি এমপি।

এর আগে উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল এর সভাপতিত্বে ও শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নারী সাংসদ বলেন, সমাজে অবহেলিত নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টি করতে পারলে বাংলাদেশকে বিশ্বের বুকে উন্নত, সুখী, সমৃদ্ধ, বাংলাদেশ হিসেবে মাথা তুলে দাঁড়াতে পারবে। তাহলে কেবল হবে আমাদের প্রিয় সোনার বাংলা। তার জন্য সমাজের পিছিয়ে পড়া নারীদেরকে কর্মসংস্থান সৃষ্টি করে দেওয়ার লক্ষ্যে আমার এই উদ্যোগ। পর্যায়ক্রমে এদেশকে সুখী সমৃদ্ধ করার লক্ষ্যে আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় নারী সাংসদ সমাজের পিছিয়ে পড়া অবহেলিত নারীদের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা শুনেন ও আগামী তিন মাসের মধ্যে তাদের সকল সমস্যার সমাধানের আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল বিএ, শ্রীপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি আহসানুল্লাহ, জেলা পরিষদের সদস্য শিমুল, কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান মাস্টার, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সহবিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
অনুষ্ঠানের গ্রামীণ অবকাঠামো উন্নয়নের ১৬ লক্ষ ৬৮ হাজার টকার উন্নয়নের সরকারি অনুদানের চেক প্রদান করেন নারী সাংসদ রুমানা আলী টুসি এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *