গাজীপুরে বাসায় ডেকে নিয়ে গলাটিপে সতীন হত্যা

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুরে এক রিকশা চালকের বড় স্ত্রীকে মোবাইলফোনে ডেকে নিয়ে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার ছোট স্ত্রীর বিরুদ্ধে।

সোমবার দুপুরে গাজীপুর মহানগরীর সদর থানার পূর্ব চান্দনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রোজিনা বেগম (৩৫) শেরপুর সদর থানার দশানিবাজার এলাকার হাবিবুর রহমানের প্রথম স্ত্রী। এ ঘটনায় রিকসা চালক হাবিবুরের দ্বিতীয় স্ত্রী সাথী আক্তারকে আটক করেছে পুলিশ।

মেট্রোপলিটন সদর থানার এসআই ফিরোজ উদ্দিন জানান, রিকশা চালক হাবিবুরের বড় স্ত্রী রোজিনা বেগম সন্তান নিয়ে শেরপুরের গ্রামের বাড়িতে থাকতেন। ছোট স্ত্রী সাথী আক্তারকে নিয়ে হাবিবুর মহানগরীর পূর্ব চান্দনা এলাকায় ভাড়া বাসায় থাকেন। এখানে থেকে হাবিবুর এলাকায় রিকশা চালান। বড় স্ত্রী রোজিনা সন্তানাদি নিয়ে গ্রামের বাড়িদশানি বাজার বসবাস করলেও তার বাবা-মা, ছোট ভাই তার স্বজনরা পূর্ব চান্দনা এলাকায় বসবাস করেন। সম্প্রতি রোজিনা গ্রামের বাড়ি থেকে পূর্ব চান্দনা এলাকায় তার বাবা-মায়ের কাছে বেড়াতে যান। খবর শুনে সাথী আক্তার মোবাইল ফোনে সতীন রোজিনাকে তার বাসায় ডেকে নিয়ে যান। সেখানে যাওয়ার পর রোজিনা এবং সাথীর মধ্যে দাম্পত্য বিষয় নিয়ে কথা কাটাকাটি এবং তাদের মধ্যে ধস্তাধস্তির শুরু হয়। এক পর্যায়ে একে অপরের গলাটিপে ধরলে রোজিনা অচেতন হয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ সাথী আক্তারকে আটক করেছে। এ রিপোর্টার লেখার সময় সোমবার সন্ধ্যায় মামলার প্রস্তুতি চলছিল।

গাজীপুর সদর থানার ওসি মো: আলমগীর ভূইয়া জানান, দাম্পত্য কলহের জেরে ওই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *