৩৫ লাখ নেতাকর্মী গ্রেপ্তার হওয়ার জন্য প্রস্তুত: আব্বাস

Slider জাতীয় রাজনীতি


৩৫ লাখ নেতাকর্মী গ্রেপ্তার হওয়ার জন্য প্রস্তুত রয়েছেন, সঙ্গে তাদের বাবা-মা ভাই বোনেরাও আছেন বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। গ্রেপ্তারের ভয় না দেখিয়ে আওয়ামী লীগের সতর্ক হওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি। আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা আব্বাস এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিএনপি আন্দোলন করার আগেইতো আপনারা ভয় পেয়ে গেছেন। কখন কী হবে বুঝতে পারছেন না।

বিএনপির কর্মীদেরকে গ্রেপ্তারের ভয় দেখিয়ে লাভ নেই জানিয়ে মির্জা আব্বাস বলেন, আমাদের আলাল সাহেব তথ্য দিলেন আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে এখন মামলার সংখ্যা ২৬ লাখ নয় ৩৫ লাখ। অর্থাৎ ৩৫ লাখ আমাদের নেতাকর্মী গ্রেপ্তার হওয়ার জন্য প্রস্তুত রয়েছেন, তাদের বাবা মা ভাই ও বোনেরাও রয়েছেন। সুতরাং আওয়ামী লীগের সতর্ক হওয়া উচিত। বাংলাদেশের কোটি কোটি বিএনপি সমর্থক এবং জনগণ ক্ষিপ্ত হয়ে রয়েছে। কখন কী হবে বুঝতে পারছেন না।

তিনি বলেন, আওয়ামী লীগের পেটোয়া বাহিনী পুলিশ-র‌্যাব বিজিবি ছাড়া এক মিনিটও ক্ষমতায় থাকার ক্ষমতা নেই তাদের।
সেই ক্ষমতা আওয়ামী লীগের আর নেই, বেশি কথা বলা ঠিক নয় কাদের সাহেব। গ্রেপ্তারের ভয়ে বিএনপির নেতাকর্মীরা গর্তে লুকিয়ে থাকে না। আমাদের ভয়ের কিছু নেই। পুলিশ ছাড়া আপনাদের ক্ষমতায় থাকার কোনো উপায় নেই। দল দিয়ে আওয়ামী লীগ টিকে থাকবে সেই দল আওয়ামী লীগ এখন আর নেই।

বরিশাল গৌরনদী উপজেলা ও পৌর বিএনপি এবং আগৈলঝাড়া উপজেলা বিএনপির উদ্যোগে বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত এক প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *